শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক।

Admin
  • আপডেট সময় : ৪ আগস্ট, ২০২২
  • ৪৮ বার পঠিত

 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৯৪ পিস ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তার এক সহযোগীকে আটক করেছে র‌্যাব।

বুধবার (৩ আগস্ট) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের দক্ষিণ নজরমামুদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন (২৫) ও একই ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে মামুন পোদ্দার (২২)।

পরে র‌্যাব বাদী হয়ে বুধবার রাতে ফুলবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩-এর একটি বিশেষ টিম উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নজরমামুদ এলাকার দক্ষিণ নজরমামুদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে লোকমান ও মামুনকে আটক করে। এসময় তাদের তল্লাশি করে ১৯৪ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে র‌্যাব ফুলবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুইজনকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ