শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত পর্ব-০১ নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদানসহ নানা দূনীতির অভিযোগ

উলিপুরে আগুনে পুড়ে দুই লক্ষাধিক টাকার মালা-মাল ছাই

Hafizur Rahman
  • আপডেট সময় : ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৬৬ বার পঠিত

হাফিজুর রহমান শাহীন কুড়িগ্রামঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পশ্চিম সাতভিটা গ্রামে চুলার আগুনে দুইটি পরিবারের তিনটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি এবং আনুমানিক পাঁচ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। পুড়ে সর্বশান্ত হওয়া পরিবারের মানুষগুলো খোলা আকাশের নিচে ঠাই নিয়েছে।
২২ ডিসেম্বর (বুধবার) রাত ৯ টার দিকে এই ঘটনা ঘটে। আগুনের খবর দ্রুত ছড়িয়ে পড়লে প্রতিবেশীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রতিবেশীরা জানায়, পশ্চিম সাতভিটা গ্রামের মো. মকবুল হোসেন ও মো. কনছের আলীর বাড়ি পাশাপাশি অবস্থিত। রাত ৯ টার দিকে কনছের আলীর রান্নাঘরের চুলা থাকে আগুনের সুত্রপাত ঘটে। রান্নাঘরের বেড়া খড়ের তৈরি হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে যায়। এরপরে রান্নাঘরের পাশের গোয়ালঘরে আগুন ছড়িয়ে পরে। মহুত্বের মধ্যেই আগুন পাশের মকবুল হোসেনের বাড়িতে লেগে যায়। সময়ের সাথে সাথে আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় আগুন প্রতিবেশীদের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। প্রত্যন্ত অঞ্চল এবং রাস্তাঘাট অনুন্নত হওয়ায় ফায়ার সার্ভিসের পৌঁছাতে বেগ পেতে হয়।
ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জনায়, ৩টি ভেড়া ও একটি ছাগল পুড়ে ছাই হয়েছে। থাকার দুটি ঘর, দুটি রান্না ঘর, একটি গোয়ালঘর, বাড়ির সকল আসবাবপত্র সহ কোন কিছুই আগুনের হাত থেকে রেহাই পায়নি। এমনকি ধান এবং ধান সহ ধানের আঁটিও পুড়ে ছাই হয়েছে।
উলিপুর ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার সাইফুর রহমান জানান,  যাতায়াতের রাস্তা অনুন্নত হওয়ায় পৌঁছাতে বেগ পেতে হচ্ছিলো, আগুনে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় এবং প্রায় ৫ লক্ষ টাকার মালা-মাল উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ