শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

উলিপুরে পঁচা দুর্গন্ধময় গো-খাদ্য বিক্রির অভিযোগ

Hafizur Rahman
  • আপডেট সময় : ২৫ জুলাই, ২০২২
  • ৩৪ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে মেসার্স ভাই ভাই স্টোর নামের সত্ত্বাধিকারীর বিরুদ্ধে পচঁা ও দুর্গন্ধময় গো-খাদ্য বিক্রিয়ের অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় খামারিদের মাধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অভিযোগে জানা গেছে, উলিপুর বাজারের কলেজ রোডস্হ মেসার্স ভাই ভাই স্টোরের মালিক আইয়ুব আলীর নিকট থেকে ধরনিবাড়ী ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত-মাওঃ সাহাবুদ্দিনের ছেলে গরুর খামারি শাহীন এক সপ্তাহ আগে গো-খাদ্য ক্রয় করেন।
এসব গো-খাদ্য গরুকে খাওয়ানোর পর তার গরু অসুস্থ্য হয়ে পরে।
এ ঘটনায় খামারি শাহীন রবিবার ওই গো-খাদ্য ব্যবসায়ীর ঘরে গিয়ে দেখতে পায়, তার গোডাউনের ভিতর গোপনে ৬/৭ জন কর্মচারী মেয়াদ উত্তীর্ণ দুর্গন্ধময় পচা পোকা ধরা ভুষির সাথে সুজির ফেলে দেয়া অংশ,চিড়ার মিলের তুষ, কাটের গুঁড়া মিশিয়ে বাজারজাত করণের জন্য বস্তা ভর্তি করে প্রস্তুত করছে।
এমন অবস্থা দেখে ওই খামারি উলিপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ রেজওয়ানুর হক কে জানালে তিনি তৎক্ষণাৎ কর্মরত প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা: এ এফ এম শাহরিয়ার তালুকদারকে ঘটনাস্থলে প্রেরণ করেন।তিনি ওই ব্যবসায়ীর গোডাউন পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এ ঘটনায় ডা: শাহরিয়ার দ্রুত বিষয়টি উপজেলা প্রাণিসম্পদ ও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কে অবগত করেন।
এমন পরিস্থিতিতে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ রেজওয়ানুর হক উলিপুর থানার পুলিশ সহ ঘটনাস্থলে এসে ওই ব্যবসায়ীর ৭০ বস্তা গো-খাদ্য জব্দ করে l এ সময় ঘটনাস্থলে উপস্থিত উলিপুর বণিক সমিতির সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম দুলুর উপস্থিতিতে এসব পঁচা গো-খাদ্যের নমুনা সংগ্রহ করে এবং ওই ব্যবসায়ীর ঘরেই বণিক সমিতির সাধারণ সম্পাদকের জিম্মায় রেখে যান।
সোমবার ২৫ জুলাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ৩৩,০১,৪৯৯৪, ০০০, ৩২,০০১,২২,৩৯১ নং স্মারকে সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুড়িগ্রাম সহ উপজেলা নির্বাহি অফিসার উলিপুর কে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনের জন্য পত্র প্রেরন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ