রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
উলিপুরে রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম নড়াইলে কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহারিয়ার আলম মুক্তর বিরুদ্ধে বিস্তর অভিযোগ। গ্রাহকের কাছে পৌঁছাতে অনলাইন ও অফলাইনে সেবা বাড়াচ্ছে ভিভো রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে কুড়িগ্রামের  সন্তান এ এস আই পিয়ারুলের মৃত্যু। বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ কোলা রক্তদান সংস্থার এক দল যুবক রক্ত জোগাড় করে দেওয়ায় তাদের নেষা। মুজিবের মেয়ে’ র শুভারম্ভ মহিলা সমিতির মঞ্চে ———– ঠাকুরগাঁওয়ে একাত্তর ফিড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বাংলাদেশ পুলিশ বাহিনীর ৭০ ভাগই পুলিশ কনস্টেবল, তারা ভালো থাকলে সবাই ভালো থাকবে।

উলিপুরে ফেয়ার প্রাইজের সরকারী চাল কালো বাজারে বিক্রি।। অভিযুক্ত আওয়ামীলীগের সাবেক এমপি’র ছেলে।

a2zbarta com
a2zbarta com
  • আপডেট সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৯ বার পঠিত

উলিপুরে সরকারী চাল কালো বাজারে বিক্রি।।
১  জন আটক।
কুড়িগ্রাম প্রতিনিধি ঃ

কুড়িগ্রামের উলিপুরে সরকারি খোলা বাজারের (ওএমএস) চাউল কালো বাজারে বিক্রির সময় বিক্ষুব্ধ জনতা ১০১০ কেজি চালসহ দুই ভ্যান চালককে আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ চাল পরিবহনের সাথে জড়িত দুই ভ্যান চালক আব্দুস শহিদ ও আব্দুল কুদ্দুস জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিলেও পরে উলিপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বাদী হয়ে উলিপুর থানায় মামলা দায়ের করেন।
ভ্যান চালকদের দেয়া তথ্য মতে জানা যায়, সোমবার (১৩ই সেপ্টেম্বর) দুপুরে ওএমএস চাউল ডিলার সাজেদুল ইসলাম ওরফে পুবেল (৪০) উলিপুর সরকারি খাদ্য গুদাম থেকে সরবরাহ করা চাল খোলা বাজারে বিক্রির জন্য মধ্য বাজারের মেসার্স কাশেম চাল কল মালিকের দোকান ঘরে পৌঁছে দিতে বলেন। তার কথা মতো ভ্যান চালকদ্বয় উল্লেখিত পরিমাণ চাল নিয়ে মধ্য বাজারে নিয়ে গেলে জনতার সন্দেহ হয়। এ সময় তারা চালকদের আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উক্ত ১০১০ কেজি চাল আটক করে জব্দ তালিকা প্রস্তুত করেন ও দোকান ম্যানেজার আনোয়ার হোসেন (৩৭) কে আটক করে থানায় নিয়ে যান। পুবেল খাদ্য বিভাগের তালিকাভূক্ত (ওএমএস) চাউল ডিলার বলে জানা গেছে।
এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বাদী হয়ে সাজেদুল ইসলাম ওরফে পুবেল (৪০), সেকেন্দার আলী মোল্লা (৪৫) ও আনোয়ার হোসেন (৩৭) কে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত সাজেদুল ইসলাম ওরফে পুবেল উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি সোলায়মান সরদার বাদশার পুত্র ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু’র জামাতা।

মামলার বাদী উলিপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আলাউদ্দিন বসুনিয়া জানান, ভ্যান চালকদের স্বাক্ষ্যমতে উলিপুর থানায় মামলা করেছি। গোডাউনে চালের বস্তার হিসাব ঠিক রয়েছে কিন্তু কিভাবে সরকারি বস্তায় চাল প্যাকেট হয়ে বাজারে আসলো বিষয়টি ভালোভাবে দেখার জন্য পুলিশকে দায়িত্ব দিয়েছি।

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির জানান, ওএমএস এর চাউল কালো বাজারে বিক্রির দায়ে তিনজনের নামে একটি মামলা হয়েছে, মামলা নং- ১৬। আটক আনোয়ার হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ


Site Statistics

  • Visitors today : 0
  • Page views today : 0
  • Total visitors : 0
  • Total page view: 0