শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

উলিপুরে বজ্রপাতে গৃহবধুর মৃত্যু,৩ শিশু আহত

Hafizur Rahman
  • আপডেট সময় : ২৭ জুলাই, ২০২২
  • ৩৩ বার পঠিত

হাফিজুর রহমান শাহীন কুড়িগ্রামঃ কুড়িগ্রামের উলিপুরে বজ্রপাতে বুলবুলি(৫৮) নামের এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় তার ৩নাতি-নাতনি মারাত্মক আহত হয়েছে। আহত ৩ শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২৬ জুলাই)সকাল ১০টার দিকে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের পশ্চিম দড়িচর গ্রামে।
পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ওই গ্রামের আজাদ আলীর স্ত্রী বুলবুলি বেগম(৫৮) নাতনি এসমোতারা (১৩), ইতি(১১) ও নাতি মুমিন হোসেন(৫) নিয়ে বাড়ির পাশ্ববর্তি ডোবার পাড় থেকে পাটখড়ি আনার সময় হঠাৎ বজ্রপাত হলে ৪ জনেই গুরুতর আহত হয়। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বুলবুলি বেগমকে মৃত ঘোষনা করেন। শিশু তিনজন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। শিশু তিনজন বুলবুলি বেগমের পূত্র এরশাদুল হকের পূত্র ও কন্যা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাষ চন্দ্র সরকার বলেন, বুলবুলি বেগমকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়। শিশু তিনজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ