শনিবার, ২৪ Jul ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

উলিপুরে হিন্দু কিশোরি কে ধর্ষণের অভিযোগে ধর্ষক মহুবর পুলিশের হাতে আটক।

Avatar
আবু জাফর সোহেল রানা, ৩১-০৩-২০২১খৃীঃ।
  • আপডেট সময় : ৩১ মার্চ, ২০২১
  • ৭৫ বার পঠিত

আবু জাফর সোহেল রানা, ৩১-০৩-২০২১খৃীঃ।

কুড়িগ্রাম জেলার উলিপুর থানাধীন গুনাইগাছ ইউনিয়নের রামধন দাসপাড়াস্থ নালায় এক হিন্দু কিশোরি কে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত একই এলাকার মৃত মুনিয়ার ছেলে মহুবর রহমান(৫০) কে পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন আইনে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে ।

এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার ( ৩০ মার্চ) কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের রামদাস মাঝিপাড়া এলাকার ঐ কিশোরী দুপুড়ের দিকে বাড়ীর পার্শ্ববর্তী নালায় গরুর ঘাস কাটার সময় স্থানীয় মহুবর রহমান কর্তৃক ধর্ষনের শিকার হয়। ঘটনার পর কিশোরী বাড়ীতে ফিরে তার মা বাবা কে খুলে বললে, তার পিতা উলিপুর থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ কিশোরীকে উদ্ধার করে কুড়িগ্রাম সরকারী হাসপাতালে চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রেরণ করেছে।

অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্তকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে বলে উলিপুর থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর জানান। তার বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী (২০০৩) এর ৯ (১) ধারায় উলিপুর থানার মামলা নং ২৪/৩০-০৩-২০২১ খৃীঃ রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ