শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন

একতা প্রেসক্লাব বেনাপোল এর আনন্দ ভ্রমণ-২২ অনুষ্ঠিত

samrat Khan
  • আপডেট সময় : ১৩ মার্চ, ২০২২
  • ১৯০ বার পঠিত

সম্রাট হোসাইন

যশোরের একতা প্রেসক্লাব বেনাপোল এর উদ্যোগ ও আয়োজনে, প্রাকৃতিক সৌন্দর্য উপভোগের টানে বার্ষিক আনন্দ ভ্রমণ ২০২২ সসম্পন্ন হলো।

“শহরের কোলাহল ছেড়ে, চল মন ঘুরে আসি অজানাকে জেনে আসি’ এই শ্লোগানকে সামনে রেখে, ১২ ই মার্চ শনিবারে এক আনন্দময় ভ্রমণ সুন্দরবন যাত্রার ভ্রমণ অনুষ্ঠিত হয়।

এদিন ভোরে আনন্দ ভ্রমণ যাত্রা উদ্দেশ্য নিয়ে একতা প্রেসক্লাব বেনাপোল এর আগ্রহী প্রায় সকল সদস্যদের নিয়ে বাংলাদেশের সর্ববৃহৎ বনাঞ্চল সুন্দরবন এর গহীনে অবস্থান প্রবেশ করে প্রাকৃতিক সৌন্দর্যের উপভোগের মধ্য দিয়ে আনন্দ ভ্রমণ যাত্রা সম্পন্ন করা হয়। মনটাকে আনন্দ উৎফুল্ল রাখতেই এ বার্ষিক আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।

যশোরের বন্দরনগরী বেনাপোল থেকে ভ্রমণ যাত্রা উদ্দেশ্য নিয়ে সাতক্ষীরার সিমান্তাঞ্চল মুন্সিগঞ্জের “গোয়ালিনী ফরেস্ট অফিস’ এলাকাধীন হতে ট্রলার (নৌযান) ভাড়া রিজার্ভ নিয়ে, নদীপথে সুন্দরবন দৃশ্যপট উপভোগ সহ উক্ত বনাঞ্চলের গহীন দোবাকী-কলাগাছি দৃশ্য স্পটে প্রবেশ করা হয়। সেখানে আনন্দ উৎফুল্ল দৃশ্য উপভোগ ও ফটো ফ্রেমে বন্দী করতে ছবি তোলা হয়, এছাড়াও নদীতে আনন্দ গোসল করা হয়।

এছাড়াও এদিন যাত্রা পথিমধ্যে সকলকে সকালের নাস্তা খাওয়ানো সহ ফেরার যাত্রা বিরতির পথিমধ্যে। সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদর বাজারের অবস্থিত সুস্বাদু খাবার হোটেল কাসেম হোটেলে একতা প্রেসক্লাবের আয়োজন খরচে ভ্রমণ অবস্থানরত সকল সদস্যকে দুপুরের মধ্যাহ্নভোজ খাবার খাওয়ানো হয়। এরপর সাতক্ষীরা টু নাভারন পথিমধ্য এর বাইপাস সড়কে অবস্থিত, সাতক্ষীরার সেই বিখ্যাত ঝড় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালিত লেক ভিউ পার্কে হালকা যাত্রা বিরতি অবস্থান নিয়ে কফি হাউজে প্রবেশ করে সকলে মিলে কফি পান করা হয়। এসময় ও একতা প্রেসক্লাবের সদস্যবৃন্দ সৌন্দর্যের ব্যাকগ্রাউন্ড

ভ্রমণ স্মৃতি ফ্রেম বন্দী করতে ফটোছবি তোলেন। অবশেষে নিজ বাসস্থান বেনাপোলের উদ্দেশ্য রওয়ানা দিয়ে আনন্দ ভ্রমণযাত্রা সম্পন্ন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ