শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

করোনাকালীন সংকটে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে – বগুড়ায় আওয়ামীলীগের  শফিক 

আতাউর রহমান বিপ্লব
  • আপডেট সময় : ৩০ আগস্ট, ২০২১
  • ৪৮২ বার পঠিত

করোনাকালীন সংকটে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে – বগুড়ায় আওয়ামীলীগের  শফিক

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শাফিক বলেছেন, করোনার এই সংকটের সময় দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। আমাদের নিজেদের সাধ্যমত মানুষের উপকার করতে হবে। মনে রাখতে হবে আমরা মুনুষ। মানবতাই বড় ধর্ম। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন। সকল ধর্মের মানুষ মিলে এলাকার পরিবেশ সুন্দর রাখতে হবে। সমাজের সকল অন্যায়ের বিরুদ্ধে সবাই মিলে এক হয়ে প্রতিবাদ করতে হবে। মনে রাখতে হবে আমরা চাই এলাকার উন্নতি। এলাকাথেকে মাদক, সন্ত্রাস দূর করতে হলে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ করতে হবে।
তিনি বলেন, এই আগস্ট মাস শোকের মাস। এইমাসে বঙ্গবন্ধু ও তার পরিবারের অনেক সদস্যকে হত্যা করা হয়েছিলো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেও এই মাসেই হত্যার চেষ্টা করা হয়েছিলো। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক সুখি সমৃদ্ধিশালী দেশ গড়ার লক্ষে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
রবিবার (২৯ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া শহরের চকসুত্রাপুর সমাজ কল্যাণ সংস্থা আয়োজিত আলোচনা, দোয়া ও করোনায় ক্ষতিগ্রস্ত অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন।
আলোচনা শেষে এলাকার ২০০ অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ করা হয়।
চকসুত্রাপুর সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য আলতাফুর রহমান মাসুক, সংস্থার সদস্য ঢাকা বেকারীর স্বত্বাধিকারী লিয়াকত আলী, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রভাষক মনিরুজ্জামান মনির, সংস্থার সদস্য রুপলাল দাস, আশরাফ আলী বকুল, আব্দুল কাইউম, নিলয়, মিম, টুনু হাজী, খোরশেদ আলম টুকু, পৌর আওয়ামীলীগ নেতা সুপান্থ মল্লিক, এস, এম জোবাইদুল ইসলাম আসাদ, ছাত্রলীগ নেতা সেভিট মন্ডলওহিদুর রহমান প্রমূখ।
অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ, ২১ আগষ্টের গ্রেনেড হামলায় মৃত্যুবরণ করা, করোনায় মৃত্যু বরণ করা সকলের রুহের মাগফিরাত ও করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
বিতরণকৃত খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রির মধ্যে ছিলো, ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, এক কেজি চিনি, সয়াবিন তেল, সাবান, মাস্ক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ