শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

কালিয়ায় শান্তিপূর্ণ ভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্নের লক্ষ্যে পুলিশ সুপারের ব্রিফিং

Samrat Khan
  • আপডেট সময় : ২৭ নভেম্বর, ২০২১
  • ১১০ বার পঠিত

কালিয়ায় শান্তিপূর্ণ ভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্নের লক্ষ্যে পুলিশ সুপারের ব্রিফিং

ফাতেমা খানম নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের কালিয়ায় ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য কালিয়া ও নড়াগাতি থানার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে পুলিশ অফিসার ও ফোর্সদের নিয়ে সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিং করেছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

২৭ নভেম্বর (শনিবার) বেলা ১১টায় উপজেলার সরকারি শহীদ আব্দুস সালাম ডিগ্রী কলেজ মাঠ চত্বরে এ ব্রিফিং দেওয়া হয়। পুলিশ সুপার সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বলেন, কালিয়া ও নড়াগাতি থানার ১২টি ইউনিয়নে আগামীকাল অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সে লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় সুশৃঙ্খল বাহিনীর সদস্য হিসেবে সকলের উপর অর্পিত দায়িত্ব পেশাদারিত্বের সাথে যথাযথভাবে পালন করতে হবে। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি র‌্যাব, আনসার ও বিজিবি নিয়োজিত থাকবে। কোনো ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটার সম্ভাবনা দেখা দিলে তৎক্ষণাৎ উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করতে হবে। এছাড়া পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন যেকোন কাজ থেকে বিরত থাকতে পুলিশ সুপার সকল অফিসার ও ফোর্সদের নির্দেশ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) এস, এম, কামরুজ্জামান, পিপিএম, জেলা আনসার কমান্ড্যান্ট জনাব বিকাশ চন্দ্র পাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া, নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোছাঃ রোকসানা খাতুন সহ নির্বাচনে নিয়োজিত জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ এবং আনসার ও পুলিশ সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ