শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন

কিশোরগঞ্জে আওয়ামীলীগ ও বিএনপি কর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ; মেয়র পদে ফলাফল স্থগিত।

Admin
  • আপডেট সময় : ১৮ জানুয়ারী, ২০২১
  • ৪৪১ বার পঠিত

কিশোরগঞ্জে বিএনপি ও আওয়ামীলীগ কর্মীদের ধাওয়া- পাল্টা ধাওয়া ; মেয়র পদে ফলাফল স্থগিত।

 

স্টাফ রিপোর্টার –

দ্বিতীয় দফা পৌরনির্বাচনে কিশোরগঞ্জের একটি ভোট কেন্দ্রে বিএনপি- আওয়ামীলীগের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ভোট কেন্দ্র দখল এবং ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে মেয়র পদে ফলাফল স্থগিত করা হয়েছে।

কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র মো. পারভেজ মিয়া এগিয়ে থাকলেও একটি ভোট কেন্দ্রের ফলাফল স্থগিত থাকায় চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়নি।

বেসরকারি ফলাফলে ২৮টি কেন্দ্রের মধ্যে ঘোষিত ২৭টি কেন্দ্রের ফলাফলে মোঃ পারভেজ মিয়া ৪৮৪ ভোটে এগিয়ে থাকলেও ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে  স্থগিত হওয়া ওয়ালীনেওয়াজ  খান কলেজের পূর্ব তিনতলা ভবন কেন্দ্রের ভোটার সংখ্যা ১ হাজার ৮৫২।  নির্বাচনে জয়-পরাজয় ওই কেন্দ্রের ফলাফলের ওপর নির্ভর করছে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার মোহাম্মদ আশ্রাফুল  আলম। এ ব্যাপারে নির্বাচন কমিশনের সিদ্ধান্তে পুণঃনির্বাচনের পদক্ষেপ নেওয়া হবে। এই একটি ভোট কেন্দ্রের ভোট গ্রহনের তারিখ ঘোষনার সিদ্ধান্ত নিবে নির্বাচন কমিশন।

বেসরকারিভাবে পাওয়া ফলাফলে ২৭টি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র পারভেজ মিয়া পেয়েছেন ২০ হাজার ৯২২ ভোট। অন্যদিকে বিএনপি প্রার্থী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া পেয়েছেন ২০ হাজার ৪৩৮ ভোট।

স্বতঃস্ফূর্ত ও ব্যাপক ভোটার উপস্থিতির মধ্য দিয়ে কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ হলেও শহরের ওয়ালীনেওয়াজ খান কলেজের পূর্ব তিনতলা ভবন কেন্দ্রে আওয়ামী লীগ এবং বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া এবং এক পর্যায়ে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করেন রিটার্নিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ