শনিবার, ২৪ Jul ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের নতুন পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ক্যান্সারে আক্রান্ত সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই পরিবারটি।

Avatar
Saif Uddin
  • আপডেট সময় : ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৪ বার পঠিত

এটুজেড বার্তা ডেস্কঃ-

কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের নতুন পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ক্যান্সারে আক্রান্ত সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই পরিবারটি । তার পেশাবের থলি তে টিউমার ধরা পড়ে সেখান থেকে ক্যান্সারে পরিণত হয় এখন তিনি খুবই অসুস্থ অবস্থায় আছেন তার চিকিৎসার জন্য দেশে ঢাকা, রাজশাহী, কুষ্টিয়া, সিরাজগঞ্জ দেশের বাইরে ইন্ডিয়াতে ও চিকিৎসা নিয়েছেন তিনি। তার চিকিৎসার জন্য অনেক টাকা ইতিমধ্যে খরচ করে ফেলেছে এখনো প্রায় চার লক্ষ টাকা প্রয়োজন তার চিকিৎসার জন্য তিনি আনসার সিপাই পোস্টে কর্মরত ছিলেন। অসুস্থ হওয়াতে তিনি আর চাকুরী করতে পারেন না। তার চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছেন তার পরিবারটি সমাজে যদি কোন সহৃদয়বান ব্যক্তি থেকে থাকেন অবশ্যই আপনারা তাকে একটু সহযোগিতা করুন মানুষ মানুষের জন্য একটু সহযোগিতায় ফিরে পেতে পারে একটি প্রাণ । তিনি বর্তমানে ক্যান্সার বিশেষজ্ঞ এম বি বি এস বিসিএস (স্বাস্থ্য )এমডি অনকোলজি ডা: মোঃ শাহিন ফেরদৌস এর তত্ত্বাবধানে আছেন তার সাথে কথা হলে তিনি বলেন তাকে চিকিৎসা করলে ভালো করা সম্ভব একটু ব্যয়বহুল চিকিৎসা তার একটা অপারেশন করতে হবে তাতে সব মিলায় প্রায় তিন থেকে চার লক্ষ টাকা পর্যন্ত লাগতে পারে। আমরা সরেজমিনে তার বাসায় গিয়ে তার খোঁজখবর নেই। এলাকাবাসীরা বলেন দীর্ঘ দুই বছর যাবত তিনি অসুস্থ তাদের জায়গা জমি যা ছিল সব বেচে দিয়ে তার চিকিৎসা চালাচ্ছে আমাদেরও খুব খারাপ লাগে আমরাও চাই সে সুস্থ হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসুক। সমাজের বিত্তবানরা যারা আছেন আপনারা যদি কেউ সহযোগিতা করতে চান তাহলে এই নাম্বারে যোগাযোগ করুন 01719916259 bkash জনতা ব্যাংক খাজানগর শাখা কুষ্টিয়া যার হিসাব নম্বর 0100033759759 তোফাজ্জল হোসেন।। আপনারা কিছু জানতে চাইলে ওই নাম্বারে ফোন করে বিস্তারিত জেনে নিতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ