শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

কুষ্টিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী

Samrat Khan
  • আপডেট সময় : ৪ জানুয়ারী, ২০২২
  • ৩১ বার পঠিত

কুষ্টিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী

সাইফ উদ্দীন আল-আজাদ,
কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ-

কুষ্টিয়া জেলার সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ৪ জানুয়ারি ২২ সকালে পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া। এ সময় প্রধান অতিথি মহোদয় উপস্থিত কুষ্টিয়া ও মেহেরপুর জেলা পুলিশসহ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং আনসার সদস্যসহ উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন ‘আমরা প্রজাতন্ত্রের কর্মচারী’ ও জনগনের সেবক এবং ভোট হচ্ছে প্রত্যেক ভোটারের পবিত্র আমানত। সেই পবিত্র আমানত রক্ষার্থে আমরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।
আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন সুষ্ঠ, সুন্দর অবাধ ও নিরপেক্ষ করতে প্রতিটি ভোট কেন্দ্রে ৫ জন পুলিশ সদস্য, ১ জন আনসারের পিসি, ১ জন এপিসি, ৮ জন পুরুষ ও ৭ জন সাধারণ অঙ্গীভূত আনসার এবং ভোট গ্রহণকারী কর্মকর্তাবৃন্দ দায়িত্ব পালন করবেন। এ ছাড়াও প্রতি ৩ টি ভোট কেন্দ্রের জন্য ১ টি মোবাইল পার্টি এবং প্রতিটি ইউনিয়নের জন্য ১ টি করে স্ট্রাইকিং টিম দায়িত্ব পালন করবে। ব্যালট পেপার, ভোটকেন্দ্র ও ভোটারের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার জন্য নির্বাচন পূর্ব করনীয়, নির্বাচনের দিনে করনীয় এবং নির্বাচন পরবর্তী করনীয় কাজ গুলো আন্তরিকতা সহিত ঠিক ভাবে করার জন্য সকলকে নির্দেশ প্রদান করেন।
পুলিশ সুপার, কুষ্টিয়া ব্রিফিং প্যারেডে উপস্থিত সদস্যদের উদ্দেশ্যে বলেন, সকল ভোটারের সাথে ভাল আচরণ করতে হবে এবং ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের নির্দেশনা মোতাবেক কাজ করার জন্য বলেন; কোন সমস্যা দেখা দিলে মোবাইল পার্টি ও স্ট্রাইকিং পার্টির সহায়তা নেওয়ার জন্য তিনি উল্লেখ করেন। ৫ জানুয়ারি সকাল ৮ টায় কুষ্টিয়া ও ইবি থানা এলাকার ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হবে এবং কোন প্রকার বিরতী ছাড়াই বিকাল ৪ পর্যন্ত ভোট গ্রহণ কার্যক্রম চলবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ