বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

কুষ্টিয়ায় সার্জেন্ট নাজমুলের হাতে এডিসি (ডিএমপি) ডিবি আটক

ডেস্ক নিউজ
  • আপডেট সময় : ১৪ আগস্ট, ২০২২
  • ৩০ বার পঠিত

এইচ,এম, সাইফ উদ্দীন আল-আজাদ,কুষ্টিয়া প্রতিনিধিঃ-

কুষ্টিয়া জেলায় প্রতিদিনের ন্যায় শহরের জি”কে স্কুলের সামনে ট্রাফিক পুলিশের চেকপোষ্ট বসে। এমতবস্থায় পুলিশের ট্রাফিক সার্জেন্ট এস.এম নাজমুল শিকদার Apache V4 মডেলের একটি মোটরসাইকেলের কাগজপত্র যাচাই বাছাই করার জন্য গাড়ির মালিক দেলোয়ার হোসেনের কাছে মোটরযানের কাগজপত্র দেখতে চান।দেলোয়ার হোসেন মটরসাইকেলের কাগজপত্র না দেখিয়ে নিজেকে ডিএমপির ডিবি শাখার ADC পরিচয় দেন। পরবর্তীতে ট্রাফিক সার্জেন্ট নাজমুল শিকদার তাকে সসম্মানে ছেড়ে দেন। কিন্তু পরবর্তীতে ট্রাফিক সার্জেন্ট নাজমুল শিকদারের সন্দেহ লাগলে তিনি তার উর্দ্ধতন অফিসার টিআই মাহমুদকে জানিয়ে ডিএমপির ডিবি শাখার ADC পরিচয় প্রদানকারী ব্যক্তির পিছু নেন। পরবর্তীতে কুষ্টিয়া সদর ভুমি অফিসের সামনে এসে আবারো ADC পরিচয় প্রদানকারী ব্যক্তিকে গতিরোধ করেন ট্রাফিক সার্জেন্ট নাজমুল।

তখন সার্জেন্ট নাজমুল ADC পরিচয় প্রদানকারী ব্যক্তিকে তার আইডি কার্ড দেখাতে বলেন, তখন তিনি তার আইডি কার্ড দেখাতে ব্যর্থ হন। তার পরিচয় নিশ্চিত হবার জন্য সার্জেন্ট নাজমুল তার উর্দ্ধতন অফিসারকে জানান। এসময় স্থানীয় জনগন ও গনমাধ্যমকর্মীদের জেরাই ADC পরিচয় প্রদানকারী ব্যক্তি স্বীকার করেন তিনি একজন ব্যবসায়ী। পরে কুষ্টিয়া সদর থানা পুলিশ ভুয়া ADC পরিচয় প্রদানকারী ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে কুষ্টিয়া জেলার ট্রাফিক সার্জেন্ট নাজমুল শিকদার গণমাধ্যমকে বলেন বাংলাদেশ পুলিশের মানক্ষুন্য করতে কিছু অসাধু কুচক্রী মহল এভাবেই ভূয়া পরিচয় দিয়ে অবৈধ কর্মকাণ্ডের সঙ্গে লিপ্ত রয়েছে। কুষ্টিয়া জেলা ট্রাফিক পুলিশ সচেতনভাবে বিচক্ষণতার সহিত এসকল ভূইফোড়দের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করে থাকেন। যাতে অন্য জনসাধারণেরা এ থেকে শিক্ষা গ্রহণ করে এবং এমন পন্থা যেনো ভুলেও কখনো অবলম্বন না করেন। ইতিমধ্যে কুষ্টিয়া সদর থানায় ১৭০,৪১৯ ধারায় ভূয়া ADC পরিচয় প্রদানকারী দেলোয়ার হোসেনের নামে মামলা রজু হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ