বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

কুড়িগ্রামে জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ ও যুবদলের শোক মিছিল  অনুষ্ঠিত। 

Admin
  • আপডেট সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত

কুড়িগ্রামে জেলা বিএনপি ও যুবদলের  প্রতিবাদ সমাবেশ, শোক মিছিল  অনুষ্ঠিত।
কুড়িগ্রাম প্রতিনিধিঃ  ৮/৯/২০২২ইং
বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা-বার্ষিকীতে নারায়ণগন্জে বিএনপির শান্তিপূর্ণ শোভাযাত্রায় পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধানকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে কুড়িগ্রাম জেলা যুবদলের শোক মিছিল অনুষ্টিত হয়েছে।
জ্বালানী তেল সহ সকল পণ্য-সামগ্রীর মূল্য বৃদ্ধি,পরিবহন ভাড়া বৃদ্ধি,অস্বাভাবিক  লোডশেডিং,ভোলা ও নারায়নগঞ্জে বিএনপি নেতা কর্মী হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব সাইফুর রহমান রানা, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক মেয়র আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি জহুরুল ইসলাম, যুগ্ন-সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক হাসিবুর রহমান হাসিব, যুগ্ন –সম্পাদক ব্যারিস্টার রবিউল আলম সৈকত।
বৃহস্পতিবার ( ০৮ সেপ্টেম্বর)  ১২ ঘটিকায় জেলা যুবদল ও কুড়িগ্রাম বিএনপির উদ্যোগে শোক মিছিলটি বিএনপি কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রতিবাদ সমাবেশ করে। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কৃষক দলের সদস্য সচিব মোঃ রিপন রহমান। ছাত্রদলের সাবেক  ও যুবনেতা এ টি এম নজিবর রহমান লেলিন । ছাত্র বিষয়ক সস্পাদক মাজেদুল ইসলাম তারা, সমবায় ও কল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি নাসিম পাভেজ তারা। জিয়া বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ও  যুবনেতা  সফিকুল ইসলাম।।জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক ইদুল বর্কসী। কুড়িগ্রাম থানা যুবদলের সাবেক  সাধারণ সম্পাদক ফারুক আহমেদ। ছাত্র দলের সাবেক  সিনিয়র সহ সভাপতি ও যুব নেতা শাহ মোহাম্মদ আল আমিন,  সাবেক ছাত্র নেতা শামীম , ছাত্র নেতা জাকির, ছাত্রনেতা হিরক সহ কুড়িগ্রাম জেলা যুবদল ও ছাত্রদলের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা অভিযোগ করে বলেন, বর্তমান সরকারের লুটপাটের কারনে জ্বালানী তেল সহ সকল প্রকার দ্রব্যের মুল্য ঊর্দ্ধমুখী হয়েছে।  আর এর খেসারত দিতে হচ্ছে দেশের সকল সাধারণ নাগরিকদের। মানুষ এখন ব্যাগনিয়ে বাজারে আসতে ভয় পায় । জনদুর্ভোগ চরমে পৌঁছেছে । বক্তারা আরো বলেন এটা ১৪ কিংবা ১৮ সাল নয় যে দিনের ভোট রাতে করবেন,এটা ২০২২ সাল জনগন সব ধরে ফেলেছে ও জেগে উঠেছে।
এবার নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচনের দাবি আদায় করে তবেই বিএনপি রাজপথ ছাড়বে। হত্যা গুম খুন ও মামলা মোকদ্দমা সহ নির্যাতন চালালেও দাবী আদায় না হওয়া পর্যন্ত  জনগন ঘরে ফিরবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ