বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

কুড়িগ্রামে ৪ বছর বয়সী শিশুকে ধর্ষনের দায়ে বিবাহিত যুবক কারাগারে 

Admin
  • আপডেট সময় : ২৭ আগস্ট, ২০২২
  • ২০৬ বার পঠিত

 

কুড়িগ্রামে ৪ বছর বয়সী শিশুকে ধর্ষনের দায়ে বিবাহিত যুবক কারাগারে
কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষন মামলা লাফছু মিয়া (২০) বিবাহিতকে গ্রেফতার করছে নাগেশ্বরী থানা পুলিশ। পরে আজ শুক্রবার (২৬ আগস্ট) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। লাফছু নাগেশ্বরী উপজেলার নুনখাওয়া ইউনিয়নের ধরকা গ্রামের সোলাইমান আলীর ছেলে।
পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, আসমা (ছদ্দ নাম) (০৪) বছর। তার সমবয়সী খেলার সাথী মোছাঃ জোসনা (ছদ্দ নাম) এর সঙ্গে (অর্থাৎ আসামী লাফছু এর ভাগিনী) খেলাধুলা করে প্রতিদিন। ঘটনার দিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে খেলতে যায় আসমা। পরে কিছুক্ষণ পর খেলা শেষ করে কান্না করতে করতে বাড়িতে চলে আসে।  (শিশুর মা) তার মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সে কিছু না বলে তার প্যান্টের নিচের দিকে দেখিয়ে দেয়। জিজ্ঞাসাবাদে একপর্যায়ে বলে যে, মোবাইলে কার্টুন দেখার কথা বলে আসামী লাফছু মিয়া (২০) ঘরের ভিতর তাকে ধর্ষণ করে। বর্তমানে শিশুটি কুড়িগ্রাম জেনারেল  হাসপাতালে ভর্তি রয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে নাগেশ্বরী থানায় মামলা করা হয়। মামলা পরপরই নাগেশ্বরী থানা পুলিশ ধর্ষক লাফছুকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে।
নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা দায়েরের ২ ঘন্টার মধ্যে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

One response to “কুড়িগ্রামে ৪ বছর বয়সী শিশুকে ধর্ষনের দায়ে বিবাহিত যুবক কারাগারে ”

  1. Bipul says:

    E beyadob er fasi chai

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ