শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
উলিপুরে রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম নড়াইলে কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহারিয়ার আলম মুক্তর বিরুদ্ধে বিস্তর অভিযোগ। গ্রাহকের কাছে পৌঁছাতে অনলাইন ও অফলাইনে সেবা বাড়াচ্ছে ভিভো রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে কুড়িগ্রামের  সন্তান এ এস আই পিয়ারুলের মৃত্যু। বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ কোলা রক্তদান সংস্থার এক দল যুবক রক্ত জোগাড় করে দেওয়ায় তাদের নেষা। মুজিবের মেয়ে’ র শুভারম্ভ মহিলা সমিতির মঞ্চে ———– ঠাকুরগাঁওয়ে একাত্তর ফিড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বাংলাদেশ পুলিশ বাহিনীর ৭০ ভাগই পুলিশ কনস্টেবল, তারা ভালো থাকলে সবাই ভালো থাকবে।

কুড়িগ্রাম-চিলমারী সড়কে পুলিশের সিএনজি চলা-চলে বাঁধা।। রাস্তায় প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান

Avatar
Hafizur Rahman
  • আপডেট সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ বার পঠিত

কুড়িগ্রাম চিলমারী সড়কে গ্যাসচালিত থ্রী হুইলার চলাচলে পুলিশের বাঁধা। প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি।

 

হাফিজুর  রহমান শাহীন কুড়িগ্রামঃ
কুড়িগ্রাম-চিলমারী সড়কে পরিবেশ বান্ধব গ্যাস চালিত সিএনজি চলা-চলে বাঁধা প্রদানের প্রতিবাদে  সিএনজি চালক ও মালিক সমিতি জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেছেন । রোববার দুপুরে সিএনজি চালক ও মালিকগণ সরাসরি জেলা প্রশাসক বরাবর এ স্মারকলিপি প্রদান করেন।
জানা গেছে, ঐ সড়কে ডিজেল চালিত জেএস ও মাহেন্দ্র চলাচল করলেও কিছুদিন থেকে গ্যাস চালিত পরিবেশ বান্ধব সিএনজি চলাচল শুরু হয়। হঠাৎ করে স্থানীয়  জেএস ও মাহেন্দ্র মালিক সমিতি সিএনজি চলাচলে বাঁধা প্রদান করেন। এঘটনার প্রতিবাদে মালিক গন এ স্মারকলিপি প্রদান করেন বলে সাংবাদিকদের জানান।
জেলা অটো রিকসা ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: বিজয় চৌধুরী জানান, বেকার সমস্যা সমাধানে আমরা ধার-দেনা করে গ্যাস চালিত সিএনজি কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলাম। এ অবস্থায় জেএস ও মাহেন্দ্র মালিক সমিতি বাঁধা প্রদান করায় আমরা অনিশ্চিত ভবিষ্যতের দিকে ধাবিত হচ্ছি । আমরা নির্বিঘ্নে কুড়িগ্রাম-চিলমারী সড়কে সিএনজি চালানোর অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছি।

অপরপক্ষ  কুড়িগ্রাম জেলা অটোরিক্সা,অটোটেম্পু,সি,এন,জি পরিবহন মালিক সমিতি রেজিঃনং রাজঃ ৩০৫৭ এর সাধারন সম্পাদক মোঃ আব্দুল মোত্তালেব জানান,গত ১০ নভেম্বর ২০১৭ইং তারিখ কুড়িগ্রাম পুলিশ  সুপার মহোদয়ের সভার সিদ্ধান্ত মোতাবেক কুড়িগ্রাম-চিলমারী সড়কে উক্ত মালিক  সমিতির অধীনে ১৯৩টি গাড়ী চলাচলের সিমাবদ্ধতা আরোপ করে শৃঙ্খলা রক্ষায় একটি কমিটি গঠন করে দেন এবং  উক্ত কমিটির সিদ্ধান্ত ব্যতীত গাড়ীর সংখ্যা বৃদ্ধি করা যাবেনা মর্মে নির্দেশনা প্রদান করেন।কিন্তু কিছুদিন ধরে অবৈধভাবে কয়েকটি গাড়ী চলাচল করলে বিষয়টি গত ০৫/০৯/২০২১ ইং  লিখিত ভাবে পুলিশ সুপার মহোদয়কে অবহিত করি।

এ ব্যাপারে ট্রাফিক সার্জেন্ট জাহিদ সারোয়ার জানান, দুই মালিক সমিতি মুখোমুখি অবস্থান নেয়ায় আমরা কুড়িগ্রাম-চিলমারী সড়কে আপাতত সিএনজি চালক ও মালিক সমিতিকে গাড়ি চালানো বন্ধ রাখতে বলেছি । সেই সাথে তাদেরকে রেজিস্ট্রেশনসহ জেলা প্রশাসকের অনুমতি নিয়ে চলাচল করার পরামর্শ দিয়েছি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ


Site Statistics

  • Visitors today : 0
  • Page views today : 0
  • Total visitors : 0
  • Total page view: 0