শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রাণ-আরএফএল গ্রুপের রিক্রুটমেন্ট সম্পন্ন

Admin
  • আপডেট সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৮ বার পঠিত

কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রাণ-আরএফএল গ্রুপের রিক্রুটমেন্ট সম্পন্ন

মোঃ-নাসির উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে স্বাস্থ্য বিধি মেনে প্রাণ-আরএফএল গ্রুপের কর্মী নিয়োগ প্রক্রিয়া পরিচালিত হয়। প্রায় ১৩০০ জন চাকুরী প্রত্যাশীদের মধ্য থেকে, প্রাণ-আরএফএল গ্রুপ ২৩৩ জন পুরুষ এবং ৩৪ মহিলা মোট ২৬৭কর্মীকে প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করে।

প্রাথমিক ভাবে নিয়োগ পাওয়া প্রার্থীদের কে, মূলগাঁও, কালিগঞ্জ, গাজীপুরে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক (RIP)-তে নতুন একটি কারখানার জন্য “জেনারেল ওয়ার্কার” পদে নিয়োগ প্রদান করা হবে এবং কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলা থেকে আরো রিক্রুটমেন্ট প্রোগ্রামের মাধ্যমে প্রায় ১০০০ পুরুষ ও নারী শ্রমিক নিয়োগ দিওয়া হবে। আজ এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে, প্রাণ-আরএফএল গ্রুপে, প্রথম দিনের কর্মী নিয়োগ সম্পন্ন হয় এবং প্রাথমিকভাবে ১৩০০ জনের মধ্য থেকে বাছাই করে মোট ২৬৭ জনকে প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করা হয় এবং চূড়ান্ত নিয়োগের জন্য আগামী ৫ অক্টোবর ২০২১ইং তারিখে সকাল ৯টার মধ্যে বাছাইকৃতদেরকে মূলগাঁও, কালিগঞ্জ, গাজীপুরে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক (RIP)-তে উপস্থিত থাকতে বলা হয়।

নিয়োগ প্রক্রিয়া পরিচালনা করেন, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অফিস থেকে আগত, এইচআরএম ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার পল্লব মৌলিক, অ্যাসিসটেন্ট ম্যানেজার (এইচ.আর.এম) হোসাইন মোহাম্মদ শামীম, নিখিল চন্দ্র রায় (পিআইপি-ডিপিএল এডমিন ও রিক্রুটমেন্ট) এবং প্রাণ-আরএফএল গ্রুপের লিগ্যাল ডিপার্টমেন্টের (সিপিডি) মাহবুবী। এছাড়াও প্রোগ্রামটিতে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আল-মুস্তাকিম বিল্লাহ মিশু এবং ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি আশিকুর রহমান।

প্রোগ্রামটির সার্বিক তত্ত্বাবধানে ছিলো, কুড়িগ্রাম জেলা শেখ রাসেল ক্রীড়া চক্র এবং ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন বাংলাদেশে।

আগামী শুক্রবার (১ অক্টোবর) কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী, নাগেশ্বরী ও ফুলবাড়ি উপজেলায় দ্বিতীয় ধাপের রিক্রুটমেন্ট হবে বলে জানা যায়; যেটির ভেন্যু নির্ধারণ করা হয়েছে, নাগেশ্বরী উপজেলার অন্তর্গত ‘নাখারগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ।’

প্রথম দিনের প্রোগ্রাম শেষে প্রাণ-আরএফএল গ্রুপের এইচআরএম ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার পল্লব মৌলিক জানান, “কুড়িগ্রামে বেকারত্বের হার বৃদ্ধি পাওয়ায় এবং প্রাণ-আরএফএল গ্রুপের নতুন ফ্যাক্টরির জন্য; কুড়িগ্রাম জেলাকে প্রাধান্য দিয়ে, রিক্রুটমেন্ট কার্যক্রম পরিচালিত হচ্ছে। প্রায় ১০০০ জনকে প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করবো এই টার্গেটকে সামনে রেখে আমরা রিক্রুটমেন্ট কার্যক্রম পরিচালনা করছি। আগামী শুক্রবার (১ অক্টোবর) নাখারগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ২য় দিনের রিক্রুটমেন্ট প্রোগ্রাম পরিচালনা করা হবে।”

সংবাদটি শেয়ার করুন

One response to “কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রাণ-আরএফএল গ্রুপের রিক্রুটমেন্ট সম্পন্ন”

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ