রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
উলিপুরে রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম নড়াইলে কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহারিয়ার আলম মুক্তর বিরুদ্ধে বিস্তর অভিযোগ। গ্রাহকের কাছে পৌঁছাতে অনলাইন ও অফলাইনে সেবা বাড়াচ্ছে ভিভো রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে কুড়িগ্রামের  সন্তান এ এস আই পিয়ারুলের মৃত্যু। বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ কোলা রক্তদান সংস্থার এক দল যুবক রক্ত জোগাড় করে দেওয়ায় তাদের নেষা। মুজিবের মেয়ে’ র শুভারম্ভ মহিলা সমিতির মঞ্চে ———– ঠাকুরগাঁওয়ে একাত্তর ফিড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বাংলাদেশ পুলিশ বাহিনীর ৭০ ভাগই পুলিশ কনস্টেবল, তারা ভালো থাকলে সবাই ভালো থাকবে।

ক্রীড়াঙ্গনে সুদিন ফেরাতে কাজ করছে স্পোর্টস কমিউনিটি

Avatar
Sazal Podder
  • আপডেট সময় : ২১ আগস্ট, ২০২১
  • ৩৭ বার পঠিত

সজল পোদ্দার, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ভারতীয় সীমান্ত ঘেঁষা ধরলা বেষ্টিত উত্তরের জনপদ ফুলবাড়ী উপজেলা। উপজেলার ছয়টি ইউনিয়নের পাঁচটি ইউনিয়ন ছুয়ে প্রবাহিত হচ্ছে ধরলা। নদী অববাহিকার প্রত্যন্ত চরাঞ্চলের বসবাসকারীরা উপজেলার অন্যান্য অঞ্চলের মানুষের থেকে সবদিক দিয়ে বরাবরই পিছিয়ে। খেলাধূলাতেও তার ব্যতিক্রম নয়। খেলার সামগ্রী ও পৃষ্ঠপোষকতার অভাবে এ অঞ্চলের কিশোর-কিশোরীরা ক্রীড়া বিমূখ। তবে উপজেলার সর্বত্রই ক্রীড়ার প্রসারে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন। 

 

উপজেলার চরাঞ্চল গুলোতে ক্রীড়ার প্রসার ঘটাতে কাজ করছে স্পোর্টস কমিউনিটি ফুলবাড়ী। সংগঠনটির সার্বিক সহযোগিতায় উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চল খোচাবাড়ীতেও চলছে ফুটবল নিয়ে মাতামাতি।

আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি কাপ মিনিবার ফুটবল লীগের । ফুটবল লীগের আয়োজনের জন্য উপজেলা স্পোর্টস কমিউনিটির পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী ও আর্থিক সহযোগিতা করা হচ্ছে। চরাঞ্চলে ফুটবললীগ আয়োজনের ফলে যেমন খেলোয়াড়দের খেলার মানোন্নয়ন হচ্ছে তেমনি বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শক মাঠে বসে খেলা উপভোগ করেছেন।

 

বেলাল ফুটবল একাডেমির আয়োজনে খোচাবাড়ী মোস্তাকিয়া দাখিল মাদ্রাসা মাঠে শুক্রবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ফুটবল লীগের শুভ উদ্বোধন করা হয়েছে। এসময় স্পোর্টস কমিউনিটির পক্ষে উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান আরিফ, এস আর বাপ্পি( জেলা প্রশাসক কার্যালয়ের সদস্য), বেলাল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা বেলাল হোসেন, সভাপতি, মাইনুল ইসলাম মৃদুল, (ব্যবস্থাপনা পরিচালক, অ্যাচিভমেন্ট জব প্রোগ্রাম, কুড়িগ্রাম) এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ


Site Statistics

  • Visitors today : 0
  • Page views today : 0
  • Total visitors : 0
  • Total page view: 0