শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত পর্ব-০১ নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদানসহ নানা দূনীতির অভিযোগ

ক্লোজআপ তারকা শিল্পী  সাজুর হাতে রক্তাক্ত তার গর্ভধারিণী মা।। 

আবু জাফর সোহেল রানা
  • আপডেট সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২ বার পঠিত

ক্লোজআপ তারকা শিল্পী  সাজুর হাতে রক্তাক্ত তার গর্ভধারিণী  মা।।

গর্ভধারিনী মায়ের কপাল ফাটিয়ে দিয়েছেন
সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য ও বাউল শিল্পী খ্যাত ক্লোজআপ ওয়ান তারকা মোঃ সাজু আহমেদ।
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত তার মা, সেইসঙ্গে কুলাঙ্গার ছেলের যাবজ্জীবন শাস্তিও দাবী করেছেন।

আমি অনেক সহ্য করেছি। বাচ্চা মানুষ, আমার কোলের সন্তান। সে আমাকে আর মা বলে পরিচয় দেয় না। ওর জন্য আমি ভিক্ষা করেছি। মানুষের দ্বাড়ে দ্বাড়ে ঘুরেছি। সে অপরাধ করেছে। আমি মা, অনেক সহ্য করেছি, অনেক ক্ষমা করে দিয়েছি। কিন্তু আর না”  বলেই অঝর নয়নে কান্না শুরু করে কঠোর শাস্তি দাবী করছেন ক্লোজআপ ওয়ান তারকা শিল্পী সাজু আহমেদের গর্ভধারিনী মা মোছাঃ রানীজান বেগম(৬৫)।

সন্তানের আঘাতে আহত মা হাসপাতাল বেডে চিকিৎসাধীন।

কুড়িগ্রামের উলিপুর উপজেলাধীন পান্ডুল ইউনিয়নের তেলী পাড়া গ্রামের বাসিন্দা ক্লোজআপ ওয়ান তারকা শিল্পী সাজু আহমেদ কর্তৃক নির্যাতনের শিকার হয়ে মাতা রাণীজন বেওয়া এখন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
জানা যায়, ক্লোজআপ ওয়ান তারকা সাজু আহমেদ শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার জন্য তার পরিবারের কাছ থেকে বিভিন্ন সময় প্রায় ১৬ লক্ষ টাকা গ্রহণ করে।তার মাতা রাণীজন বেওয়া সন্তানকে সমাজে প্রতিষ্ঠিত করার জন্য জমি বন্দক রেখে পরিবারের টাকা সাজুর হাতে তুলে দেন।সন্তান প্রতিষ্ঠিত হলে তাদের সকল বন্দক জমি উদ্ধার হবে এবং পরিবারের স্বচ্ছলতা ও শান্তি আসবে।এটাই ছিল সাজুর মায়ের স্বপ্ন।কিন্তু ক্লোজআপ ওয়ান তারকা খ্যাত কণ্ঠশিল্পি সাজু আহমেদ সমাজে প্রতিষ্ঠিত হলেও তার পারিবারিক বন্দক রাখা জমিগুলো আর উদ্ধার করা হয়নি।বিভিন্ন ভাবে টাকা জোগাড় করে সাজুর মা রাণীজন বেওয়া বন্দকী জমির কিছু অংশ উদ্ধার করে বর্তমানে উক্ত জমিতে চাষাবাদও করা হচ্ছে।
সম্প্রতি সময়ে সাজু তার পৈত্রিক সম্পত্তির হিস্যা বুঝে চাইলে পরিবারের লোকজন ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে গত ১৬ আগস্ট শালিস বৈঠক অনুষ্ঠিত হয়।শালিস বৈঠকের সিদ্ধান্ত মতে এক বছরের জন্য সকল জমি তার মাতা রাণীজন বেওয়ার নিয়ন্ত্রণে হালচাষ করার মৌখিক সিদ্ধান্ত দেয়া হয়।কিন্তু সম্প্রতি সময়ে পান্ডুল ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সাজু নিজেকে এলাকায় প্রচার প্রচারণা অব্যাহত রেখেছে।টাকা পয়সার প্রয়োজনে নিজের পৈত্রিক জমি বিক্রি করতে না পেরে সাজুর সঙ্গে তার মায়ের একপর্যায়ে মনোমালিন্যের সৃষ্টি হয়।
এরই জের ধরে গত ০৩/০৯/২০২১ইং শুক্রবার দুপুরে পরিবারের লোকজনের সাথে সাজুর কথাকাটাকাটির জের ধরে সাজু কর্তৃক নির্যাতনের শিকার হয়েছে তার মা রাণীজন বেওয়া।বর্তমানে সাজুর মা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।
আনজুমান আরা বেগম সাজুর বোন ও থানায় মায়ের পক্ষে অভিযোগ করেন। তিনি জানান, সাজু প্রায়ই তার মাকে অপমান অত্যাচার ও মানসিক চাপে রাখতো। মা সবসময় তা সহ্য করে আসতো। মায়ের গায়ে হাত দেয়ার সময় তিনি ছারাও প্রতিবেশী ও আত্মীয় স্বজনদের  অনেকেই দেখেছে। যা খুব দুঃখজনক ঘটনা।
শিল্পী সাজুর সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি বলে জানান  প্রতিবেদক ।  প্রতিবেদক উলিপুর থানা অফিসার ইনচার্জ ( ওসি) ইমতিয়াজ কবীরের সাথে কথা বলে জেনেছেন, সাজুর বড় বোন এ ঘটনার একটি লিখিত অভিযোগ থানায়  দিয়েছেন। উলিপুর থানা তদন্তপুর্বক দ্রুত আইনি পদক্ষেপ গ্রহন করবে বলে ওসি ইমতিয়াজ কবীর জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ