রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৩৮ অপরাহ্ন

গোপালগঞ্জে পি.আর.এস ও সি.ডি ওয়ার্কশপ ও জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত

রিপোর্টার নাম:
  • আপডেট সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৭১ বার পঠিত:

 

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ প্রতিনিধি:বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল এর পরিচালনায় ও বাংলাদেশ স্কাউটস গোপালগঞ্জ জেলা রোভারের ব্যবস্থাপনায় আজ ১১ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পি.আর.এস ও সি.ডি ওয়ার্কশপ ও জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়।

ওয়ার্কশপের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্কাউটস ও জেলা রোভারের কমিশনার অতিরিক্ত জেলা প্রশাসক ও শিক্ষা আইসিটি গোলাম কবির, উপস্থিত ছিলেন, জেলার রোভারের সম্পাদক মজনুর রশিদ, উপস্থিত ছিলেন জেলা রোভার লিডার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আর এস এল মোঃ জুবাইর আল মাহমুদ, উপস্থিত ছিলেন, সরকারি বঙ্গবন্ধু কলেজ রোভার স্কাউটস গ্রুপের আরএসএল গোলাম মোস্তফা, উপস্থিত ছিলেন,ট্রুপ গিল ওয়েল ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক রাজু শিকদার সহ বিভিন্ন প্রতিষ্ঠানের রোভার স্কাউট লিডার বৃন্দ।

উক্ত প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোস্তাফিজুর রহমান।
উক্ত প্রশিক্ষনে সিনিয়র রোভার মেটদের দায়িত্ব ও কর্তব্য, পি আর এস অর্জনের কৌশল ও সমাজ উন্নয়ন অ্যাওয়ার্ড অর্জনের কৌশল সহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেন।

গোপালগঞ্জ জেলা রোভারের অন্তর্ভুক্ত ইউনিটসমূহ থেকে ৬১ জন রোভার এই দিন ব্যাপী ওয়ার্কশপে অংশগ্রহণ করেন ও মধ্যাহ্নভোজন বিরতির পরে জেলা সিনিয়র রোভার মেট নির্বাচন অনুষ্ঠিত হয়।
দিন শেষে সরকারি বঙ্গবন্ধু কলেজ রোভার স্কাউট গ্রুপ থেকে তানভীর আহমেদ স্বাধীন ও বশেমুরবিপ্রবি রোভার স্কাউট গ্রুপ থেকে হাবিবা খানমকে আগামী এক বছর মেয়াদে জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2022  A2zbarta.Com
Design & Development BY Hostitbd.Com