শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জে ভুয়া ডাক্তারকে ৬ মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ২৫ জুলাই, ২০২২
  • ২৬ বার পঠিত

গোপালগঞ্জে ভুয়া ডাক্তারকে ৬ মাসের কারাদণ্ড

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ প্রতিনিধি।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় শান্তিলতা ক্লিনিকে অভিযান চালিয়ে প্রিন্স মৈত্র (২৮) নামে এক ভুয়া ডাক্তারকে ৬ মাসের কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার (২৪ জুলাই) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ এ জেল, জরিমানার আদেশ দেন।
প্রিন্স মৈত্রের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুরের খেজুরতলা গ্রামে। তার বাবার নাম পঙ্কজ। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোটালীপাড়া উপজেলার শান্তিলতা ক্লিনিকে অভিযান চালানো হয়।এসময় ডাক্তারি পরীক্ষার কাজগপত্র পরীক্ষা করে ভূয়া প্রমাণিত হওয়ায় প্রিন্স মৈত্রকে আটক করা হয়। এরপর তাকে ৬ মাসের কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করে জেল হাজতে প্রেরণ করা হয়।
এছাড়া, ওই ক্লিনিকের মালিক দিলীপ বিশ্বাসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের সময় কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নন্দা সেন গুপ্তাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ