শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

গোবরা পার্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আব্দুর রশিদ নড়াইল সদর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

samrat Khan
  • আপডেট সময় : ২২ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত

গোবরা পার্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আব্দুর রশিদ নড়াইল সদর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

নড়াইল প্রতিনিধি ঃ ২০২২ সালে নড়াইল সদর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন গোবরা পার্ব্বতী বিদ্যাপিঠের প্রধান শিক্ষক “আব্দুর রশিদ”। তিনি বর্তমানে গোবরা পার্ব্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন। ন্যায় নিষ্ঠার সাথে সৎ থেকে নিজের দায়ীত্ব পালন করলে একটি মানুষ যে তাঁর স্বীকৃতি পান তিনিই তাঁর উদাহরন।
গোবরা পার্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক “আব্দুর রশিদ” ১৯৯৫ সালে বাঁসগ্ৰাম বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে যোগদান করেন। পরবর্তীতে ঐ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে কর্মরত থেকে ২০০৯ সালে মিরাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন এবং সেখানে সফলতার সাথে দায়ীত্ব পালন করায় ২০১৪ সালে ঐতিহ্যবাহী গোবরা পার্ব্বতী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক হিসেবে দায়ীত্বভার গ্রহন করেন। নড়াইল সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি হিসেবে চতুর্থবারের মত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে সুনামের সাথে শিক্ষক সমাজের নেতৃত্ব তার হাতে। গোবরা পার্ব্বতী বিদ্যাপীঠের যোগদানের পর ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি, সম্মানিত শিক্ষক মন্ডলীর সার্বিক প্রচেষ্টায় প্রধান শিক্ষকের নেতৃত্বে গোবরা পার্ব্বতী বিদ্যাপীঠ একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি লাভ করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ