শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

ঘরে হারের বৃত্ত কাটল বার্সা

Admin
  • আপডেট সময় : ২ মে, ২০২২
  • ৫২ বার পঠিত

প্রশ্ন উঠেছিল, ঘরের মাঠে কী হলো বার্সেলোনার? ক্যাম্প ন্যু কি ‘পর’ করে দিচ্ছে কাতালান ক্লাবটিকে?

নিজেদের আঙিনায় টানা তিন হারে শুরু হয়েছিল এমন সব প্রশ্নের ফিসফাস। এক মৌসুমে ঘরের মাঠে টানা তিন হার এবারই প্রথম। কিন্তু ওই পর্যন্তই। কাল রাতে মায়োর্কাকে ২-১ গোলে হারিয়ে ক্যাম্প ন্যু-তে টানা তিন হারের বৃত্ত থেকে বেরিয়ে এসেছে জাভি হার্নান্দেজের দল।

ক্যাম্প ন্যু-তে কখনো টানা চার ম্যাচ হারেনি বার্সা। তবে এবার টানা তিন হারে রিয়াল মাদ্রিদের লিগ জয় আটকাতে পারেনি জাভির দল। চ্যাম্পিয়নস লিগের আগামী মৌসুমে খেলার সম্ভাবনাও সেভাবে সংহত হচ্ছিল না। মায়োর্কার বিপক্ষে জয়টা বার্সাকে ফিরিয়ে এনেছে লিগ টেবিলের দুইয়ে। ৩৪ ম্যাচে তাদের সংগ্রহ ৬৬ পয়েন্ট।

সমান ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তিনে সেভিয়া এবং ৬১ পয়েন্ট নিয়ে চারে আতলেতিকো মাদ্রিদ। পাঁচে থাকা রিয়াল বেতিসের সঙ্গে ৯ পয়েন্ট ব্যবধানে এগিয়ে বার্সা। লা লিগা পয়েন্ট টেবিলের শীর্ষ চার দল সরাসরি জায়গা করে নেবে চ্যাম্পিয়নস লিগের আগামী মৌসুমের চূড়ান্ত পর্বে।গোল পেয়েছেন বুসকেটসও

ম্যাচের ২৫ মিনিটে জর্দি আলবার পাস থেকে দারুণ শটে গোল করে বার্সাকে এগিয়ে দেন ডাচ স্ট্রাইকার মেম্ফিস ডিপাই। বিরতির পর ৫৪ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া শটে গোল করেন বার্সা তারকা সের্হিও বুসকেটস। তবে মায়োর্কাও একেবারে হাল ছেড়ে দেয়নি। নির্ধারিত সময় শেষ হওয়ার ১০ মিনিট আগে মায়োর্কার হয়ে গোল করেন আন্তনিও রাইলো। অফ সাইডের কারণে বার্সার দুটি গোল বাতিল হয়।জয়ের পর বার্সা কোচ জাভি হার্নান্দেজ বলেছেন, ‘দলের পারফরম্যান্সে আমি সন্তুষ্ট। অসাধারণ না হলেও আমরা ভালোই খেলেছি। এটা ছিল ৩-০ গোলে জয়ের ম্যাচ। ঘরের মাঠে আমরা বাজে সময়ের মধ্যে ছিলাম। জয়টা তাই গুরুত্বপূর্ণ ছিল। চ্যাম্পিয়নস লিগের আগামী মৌসুম সামনে রেখে পয়েন্ট পাওয়াও গুরুত্বপূর্ণ। তিনটি স্থানের জন্য পাঁচটি দল প্রতিদ্বন্দ্বিতা করছে। রিয়াল তো চ্যাম্পিয়ন হয়েছে আগেই।’শুধু জয়, এই ম্যাচে বার্সার আরেকটি স্বস্তি আনসু ফাতির মাঠে ফেরার। গত জানুয়ারিতে চোটে পড়ার পর এই প্রথম মাঠে ফিরলেন স্প্যানিশ ফরোয়ার্ড। ম্যাচের শেষ ১৫ মিনিটে বদলি হয়ে খেলেছেন ফাতি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ