শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

চট্টগ্রামের সাতকানিয়া আওয়ামীলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা।

Admin
  • আপডেট সময় : ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৫ বার পঠিত

সাতকানিয়ায় আওয়ামীলীগের নেতাকে কুপিয়ে হত্যা।

 

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় গতকাল ২৪ ফেব্রুয়ারী রাত ৯ টার দিকে খাগরিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন (৪৪) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বেলাল উদ্দিন সাতকানিয়া উপজেলার  খাগরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোহাম্মদখালি এলাকার মৃত আবদুল করিমের ছেলে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন এ খবর জানিয়েছেন।

এরই মধ্যে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

যুবলীগ নেতা ও খাগরিয়ার বাসিন্দা হাছান মাহামুদ জানান, বেলাল স্থানীয় বাজার থেকে বাড়িতে ফেরার সময় তৈয়ারপাড়া এলাকায় পৌঁছালে আগে থেকেই ওত পেতে থাকা ১০ থেকে ১২ জন তার গতিরোধ করে। এরপর তাঁকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তারা। এ সময় বেলালের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে বেলালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দোহাজারী পৌরসভার ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপর বেলাল কে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন বলেন, ‘খাগরিয়ায় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে ছুরিকাঘাতের খবর পেয়েই আমি ঘটনাস্থলে যাই। এরই মধ্যে এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

One response to “চট্টগ্রামের সাতকানিয়া আওয়ামীলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা।”

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ