শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন

চেয়ারম্যান পদে নির্বাচনের দাবীতে মোশাররফ বাড়িতে এলাকাবাসী ভীড়

Admin
  • আপডেট সময় : ১৩ অক্টোবর, ২০২০
  • ১৩৭৭ বার পঠিত

মৌসুমী আক্তার, রৌমারী ( কুড়িগ্রাম) প্রতিনিধি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৫নং যাদুরচর ইউনিয়ন পরিষদে যাদুরচর মডেল ডিগ্রী কলেজের প্রভাষক ও যাদুর চর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়ন বাসী।, তরুণ থেকে বৃদ্ধ, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ মোশাররফ হোসেনের নিজ বাড়িতে হাজির হয়েছে।

এসময় তারা দাবী জানায়, তাদের ভাগ্যের পরিবর্তন করার জন্য মোশাররফ হোসেন রৌমারী উপজেলার ৫নং যাদুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে হবে। এবং সেই নির্বাচনে তাকে নির্বাচিত করে ঘরে ফিরবে বলে এই বিভিন্ন শ্রেণী পেশার লোকজন জোড়ালো মতামত পোষণ করে। তাদের সকলের দাবী মোশাররফ হোসেন আদর্শবান সৎ, পরিশ্রমী, ত্যাগী ও উদার মানসিকতার ব্যক্তি যদি তাদের জনপ্রতিনিধি হিসেবে পাশে থাকে তাহলে উন্নয়নের জোয়ার বয়ে যাবে।

এছাড়াও এলাকাবাসীর পক্ষ থেকে রহিম মামুন,মুন্জু এরকম অনেকেই বলেন, যে কোন বিপদে আপদে সব সময় সহযোগীতা করে আসছেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত প্রভাষক মোশাররফ হোসেনের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। যাদুরচর ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসাবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক ও গরীব দুঃখী মানুষের বন্ধু প্রভাষক মোশাররফ হোসেন কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হিসাবে দেখতে চাই।
যাদুরচর “কর্তিমারী বাজারে বইছে নির্বাচনী হাওয়া “। সকলের মুখে শুধু প্রভাষক মোশাররফ হোসেন । বাজারে অনাছে কানাছে সাধারন মানুষের মুখে প্রভাষক মোশাররফ হোসেন ।

যাদুর চর হাই স্কুল মার্কেটের ফাস্ট ফুটের দোকানের মালিক
” মাসুম পারভেজ আমাদের প্রতিনিধি রিপোর্টারের কাছে জানান যে, প্রভাষক মোশাররফ হোসেন যাদুর চরের ইউনিয়নের সৎ আদর্শবান একজন মানুষ। তার মত সৎ প্রতিনিধি যাদুর চর ইউনিয়নে খুজে পাওয়া বড়ই কঠিন। যাদুর চর ইউনিয়নে যেই প্রার্থী হোক না কেন তার মত সৎ যোগ্য কোন প্রার্থী নেই। আমরা নির্বাচনের বিজয় মালা প্রভাষক মোশাররফ হোসেনের গলায় দিয়ে ঘরে ফিরে আসবো। আমরা মাঠে আছি, মাঠে থাকবো।

এই ব্যাপারে যুবলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন, এলাকাবাসী ও ইউনিয়ন বাসী যদি আমাকে সাপোর্ট দেয় তাহলে অবশ্যই আমি চেয়ারম্যান পদে নির্বাচন করব, এবং এই যাদুর চর ইউনিয়ন কে মাদক ও জুয়া বাল্যবিবাহ মুক্ত করব ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ