শনিবার, ২৪ Jul ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

চ্যানেল সিক্সে এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ।

a2zbarta com
a2zbarta com
  • আপডেট সময় : ১৮ জুলাই, ২০২১
  • ১৫ বার পঠিত

চ্যানেল সিক্সে এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ।

 

স্টাফ রিপোর্টার ঃ

“যুগ থেকে যুগান্তরে’’ শ্লোগান’কে ধারণ করে আমেরিকা থেকে সম্প্রচারিত স্যাটেলাইট টেলিভিশন “ ইউ.এস,বাংলা লিজিং করপোরেশন এর একটি যৌথ প্রতিষ্ঠান-স্যাটেলাইট টিভি “চ্যানেল সিক্স” ঢাকা অফিসস্থ এর কো- চেয়ারম্যান কর্ণেল (অব:) নাজমুল ইসলাম সুনামগঞ্জের নির্ভীক,আপোষহীন, সহসী কলম যোদ্ধা সাংবাদিক জাকারিয়া হোসেন জুসেফ কে “চ্যানেল সিক্স” এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি” হিসেবে নিয়োগ প্রদান করেছেন।

বুধবার সকালে “চ্যানেল সিক্স” এর নিজস্ব ওয়েব পোর্টাল ও চ্যানেলটির ভেরিফাইড ফেইসবুক পেইজে প্রকাশিত এক রিপোর্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

রিপোর্টে বলা হয়েছে নির্ভীক সাংবাদিক জাকারিয়া হোসেন জুসেফ,আইওন টিভি,দৈনিক আমাদের নতুন সময় সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কাজ করে যাচ্ছেন।

সাংবাদিকদের একটি সূত্র জানায়, সাংবাদিকতা জীবনের শুরু থেকে আজ পর্যন্ত জাকারিয়া হোসেন জুসেফ ,অত্যন্ত সততা, সুনাম, সুখ্যাতি, দক্ষতা ও সাফল্যের সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন।সাংবাদিকতা পেশার দীর্ঘ কর্মজীবনে তিনি সর্বদা সত্য ও ন্যায় প্রতিষ্ঠার পক্ষে লড়াই করে এসেছেন।

সৎ ও নির্ভীক সাংবাদিকতার নীতি-আদর্শ বুকে ধারণ করে এগিয়ে চলা অকুতোভয় সাংবাদিক জাকারিয়া হোসেন জুসেফ চ্যানেল সিক্স’এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধি, মুক্তিযোদ্ধা প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, সামাজিক প্রতিষ্ঠান প্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ নিজ কর্ম এলাকার সহযোদ্ধা, সহকর্মীদের দোয়া ও সহযোগিতা চেয়েছেন। তিনি আশা প্রকাশ করেন সকলের সহযোগিতা পেলে ‘চ্যানেল সিক্স’কে তিনি এ অঞ্চলের সকল মানুষের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন।

সদ্য নিয়োগ পাওয়া “চ্যানেল সিক্স” সুনামগঞ্জ জেলা প্রতিনিধি জাকারিয়া হোসেন জুসেফ তার কর্মক্ষেত্রে শতভাগ সফল হোন। “চ্যানেল সিক্স” পরিবারের পক্ষ থেকে “চ্যানেল সিক্স” এর কো- চেয়ারম্যান কর্ণেল (অব:) নাজমুল ইসলামসহ এ পরিবারের সকলের এমনটাই প্রত্যাশা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ