শনিবার, ২৪ Jul ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

ঝালকাঠিতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

Avatar
Tarik Islam
  • আপডেট সময় : ১৫ এপ্রিল, ২০২১
  • ৫৩ বার পঠিত

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠিতে সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে জেলা পুলিশ।

১৫/০৪/২০২১ইং তারিখ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পুলিশ সুপারের নেতৃত্বে শহরের বিভিন্ন অলিগলি টহল দিতে দেখা গেছে। এবং শহরে ঢোকার গুরুত্বপূর্ণ প্রবেশমুখে বসানো হয়েছে চেকপোস্ট ।

গণপরিবহন বন্ধ থাকলেও পণ্যবাহী ও জরুরি সেবাদানকারী কিছু যান চলাচল অব্যাহত রয়েছে। শহরের শপিং মল ও দোকানপাট বন্ধ রয়েছে। খোলা রয়েছে- নিত্যপয়োজনীয় পণ্যের দোকান। সরকারের জারি করা ১৩ দফা বিধিনিষেধ সংক্রান্ত জনসচেতনতা বাড়াতে পুরো জেলায় চলছে পুলিশের প্রচার-প্রচারণা অভিযান।

এই কর্মসূচি বাস্তবায়ন করতে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, সদর থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

লগডাউন বাস্তবায়ন ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে প্রতিদিনই মাঠ পর্যায়ে কাজ করছে জেলা পুলিশ। সরকার ঘোষিত এ কার্যক্রম বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ