বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

টুঙ্গিপাড়ায় জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

Admin
  • আপডেট সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭ বার পঠিত

টুঙ্গিপাড়ায় জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ প্রতিনিধি।

টুঙ্গিপাড়ায় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর উপজেলা পর্যয়ের চুড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান উপজেলা ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা কমিটির আয়োজনে আজ সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো:আল মামুন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ।
সহকারি শিক্ষক মো: আব্দুল মতিনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অ্যাকাডেমিক সুপারভাইজার আশিষ কুমার মজুমদার,প্রধান শিক্ষক মো: আকরুমজ্জামান,প্রধান শিক্ষক বিভূতী পালসহ উপজেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, মাদ্রাসার সুপারেন্টেড, ক্রীড়া শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ।
প্রতিযেগিতার বিষয় ছিল ফুটবল,হ্যান্ডবল,কাবাডি,সাঁতার ও দাবা। প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ