শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

তরুণ প্রজন্মের আইকন মানবতার ফেরিওয়ালা রিয়াজ মালিথা বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন।

Saif Uddin
  • আপডেট সময় : ৫ জুন, ২০২১
  • ৩৬৩ বার পঠিত

সাইফ উদ্দীন আল-আজাদ। 

নিজস্ব প্রতিবেদকঃ-

আজ ০৫/০৬/২০২১ ইংঃ বাংলাদেশ পরিবেশ দিবস উপলক্ষে ‘‘মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’’ এই স্লোগান কে সামনে রেখে কুষ্টিয়া মিরপুর উপজেলার আমলা ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার ইসলাম মালিথা”র ভাই বিশিষ্ট সমাজসেবক রাজনীতিবীদ তরুণ প্রজন্মের আইকন মানবতার ফেরিওয়ালা রিয়াজ মালিথা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন।

মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’’

পরিবেশের অপরিসীম গুরুত্বের কথা তুলে ধরতে প্রতি বছর ৫ জুন পালিত হয় বিশ্ব পরিবেশ দিবস। প্রকৃতিকে সম্মান জানাতে এই নির্দিষ্ট দিনকেই বেছে নিয়েছে রাষ্ট্রপুঞ্জ। বিশ্বে সবুজায়ন ও প্রকৃতির গুরুত্ব বোঝাতেই এই দিনটিকে পালন করা হয়। এই বিষয়টিকে সামনে রেখে তরুণ প্রজন্মের আইকন মানবতার ফেরিওয়ালা রিয়াজ মালিথার আয়োজনে অদ্য ৫ জুন ২০২১ তারিখ তরুণ যুবক ও বাচ্চাদের সাথে নিয়ে দিনব্যাপি পালিত হয় বিশ্ব পরিবেশ দিবস এবং জাতীয় বৃক্ষরোপণ অভিযান-২০২১।

সর্বশেষ মানবতার ফেরিওয়ালা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এই রিয়াজ মালিথা বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্বরণ করে আত্মার মাগফিরাত কামনা করেন। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দেশকে এগিয়ে নেওয়ার লক্ষে কুষ্টিয়া জেলা সহ বর্তমানে দেশের প্রতিটি জেলাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি”র নেক হায়াত দারাস কামনা করে বৃক্ষ রোপন কর্মসূচি শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ