শনিবার, ২৪ Jul ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

থেমে থাকা অটোরিকশায় ট্রাকের ধাক্কায় নিহত-৩,আহত -২

Avatar
Liton Sorkar
  • আপডেট সময় : ১৫ জুলাই, ২০২১
  • ২৯ বার পঠিত

থেমে থাকা অটোরিকশায় ট্রাকের ধাক্কায় নিহত-৩,আহত -২

মোঃসোহেল রানা, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের কচুবাড়ি বোর্ড অফিস এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

নিহতরা হলেন- সদর উপজেলার কচুবাড়ি গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য ধীরেন্দ্র নাথের ছেলে চঞ্চল (৪২), সুরত আলীর ছেলে মোস্তফা (৪৫) এবং সালন্দর শিংপাড়া গ্রামের মজিবর রহমান (৫৭)।

আহতরা হলেন- উপজেলার কচুবাড়ি গ্রামের মোটাই মোহাম্মদের ছেলে বাহিরুল ইসলাম (৪০) এবং সালন্দর শিংপাড়া গ্রামের সফি উদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৩৩)। আহতদের মধ্যে বাহিরুলের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাক পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল, এসময় বাইপাস সড়ক থেকে অপর একটি ট্রাক মহাসড়কে উঠছিল। তখন ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ট্রাকটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরেকজনকে মৃত ঘোষণা করেন। তারা সবাই অটোর যাত্রী ছিলেন।

মোঃসোহেল রানা
ঠাকুরগাঁও প্রতিনিধি
০১৭০১৯৬৭৪১০
১৫.০৭.২১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ