শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

নওগাঁর মান্দায় কন্যা শিশুকে ধর্ষণের পর হত্যা আটক ১ ।

samrat Khan
  • আপডেট সময় : ২৫ এপ্রিল, ২০২২
  • ১৪১ বার পঠিত

আল আমিন স্বাধীন । স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীরামপুর গ্রামের একটি বাঁশ ঝাড় থেকে এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ । শনিবার (২৩ এপ্রিল) কন্যা শিশুটির লাশ উদ্ধার করা হয় । নিহত শিশুটির নাম শাকিলা আক্তার (৮) ওই গ্রামের ছাকের আলীর মেয়ে । সে স্থানীয় বিদ্যালয়ের প্রথম শ্রেনীর শিক্ষার্থী । জানা যায় ওই গ্রামের আব্দুল বারীর বাড়িতে ইফতার মাহফিলের অনুষ্ঠান চলছিল ।

গ্রামের লোকজন সেখানে আয়োজনে ব্যাস্ত ছিলেন । হঠাৎ করেই শিশুটি নিখোঁজ হয়ে যায় ।তাকে মিলাদ বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিল না । আরো জানা যায় ইফতারের কিছু পূর্বে শিশুটির বাড়ির অদূরে গোবিন্দ চন্দ্রের বাঁশঝাড়ে শিশুটির মরদেহ পাওয়া যায় । শিশুটির পরনে কোনো কাপড় ছিলনা । মুখ কাপড় দিয়ে আটকানো ছিল ।

এ ঘটনায় রাতেই প্রতিবেশী আমিনুল ইসলামের ছেলে অভিযুক্ত জুয়েল হোসেনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ । এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শাহিনুর রহমান বলেন, নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে । তিনি আরো জানান, থানায় মামলা দায়ের করা হলে ঘটনায় জড়িত থাকায় অভিযুক্ত প্রতিবেশী জুয়েলকে গ্রেপ্তার করা হয়েছে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ