বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

নড়াইল গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ে ৪ টি পদে নিয়োগ বানিজ্যের পায়তারা।

নড়াইল প্রতিনিধি ঃ
  • আপডেট সময় : ১৩ আগস্ট, ২০২২
  • ৩৮ বার পঠিত

 

নড়াইল প্রতিনিধি ঃ

নড়াইল সদর উপজেলার গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেনীর কর্মচারী নিয়োগে ৪ টি পদে অর্ধ কোটি টাকা বাণিজ্য করার পাঁয়তারা চালাচ্ছে প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল।
। স্কুলের সহকারী শিক্ষক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাপস পাঠকের সহযোগিতায় নাম মাত্র নিয়োগ বোর্ড বসিয়ে টাকার বিনিময়ে পছন্দের প্রার্থীকে নিয়োগ দেওয়ার পরিকল্পনা করছেন তারা।
জানা গেছে,গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ে
কম্পিউটার ল্যাব অপারেটর , অফিস সহকারী,, নিরাপত্তাকর্মী ও পরিছন্নতাকর্মী নিয়োগ দেওয়ার জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ১৪ আগষ্ট রবিবার সকাল ১০ টায় আবেদন কারীদের লিখিত ও মৌখিক পরীক্ষা নিয়োগ বোর্ডের মাধ্যমে গ্রহন করা হবে বলে জানিয়েছেন অত্র স্কুলের প্রধান শিক্ষক।
তবে ওই স্কুলের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল
মোটা অংকের টাকা নিয়ে সুফল বিশ্বাসকে নৈশ প্রহরী, মিলন বিশ্বাসকে দপ্তরী,দেবাশীষকে অফিস সহকারী, সবুজ বিশ্বাসকে কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে। গুন্জন উঠেছে ৩ জন প্রার্থীর নিকট হতে ১২ লাখ এবং দেবাংশুর নিকট হতে ১৪ লাখ মোট ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার পায়তারা করছে প্রধান শিক্ষক। ৪৮ লাখ টাকার ভিতর ২৪ লাখ ইতিমধ্যে পকেটে ডুকে গেছে। বাকি টাকা নিয়োগ পরিক্ষার ফলাফল শেষে প্রদান করা হবে। এ বিষয়ে গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল অভিযোগ অস্বীকার করে বলেন, নিয়োগে কারো নিকট হতে টাকা নেওয়া হয়নি।
বিষয়টি জানার জন্য গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি শংকর পাঠক মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুলতান মাহমুদ আবুল কালাম আজাদ জানান, আগামী রবিবার গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ দেওয়া হবে এটা তাকে জানানো হয়েছে। তবে নিয়োগ বাণিজ্য চলছে এটা তিনি অবগত নন।
জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছায়েদুর রহমান বলেন, আগে থাকতে প্রধান শিক্ষক টাকা নিয়ে প্রার্থী সিলিকশন করে রেখেছেন এবিষয়ে তিনি অবগত নন। তবে সুনির্দিষ্ট প্রমাণ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ