বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিন জনের মনোনয়নপত্র দাখিল

samrat Khan
  • আপডেট সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২ বার পঠিত

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিন জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু এবং নড়াইল জেলা পরিষদের বর্তমান প্রশাসক মোঃ সুলতান মাহমুদ বিপ্লব। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে বৃহস্পতিবার দুপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নড়াইল পৌর মেয়র আনজুমান আরা, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ^াস, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র মশিউর রহমান, কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুন্ডুসহ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু এক প্রতিক্রিয়ায় বলেন, আমি নির্বাচনে অংশগ্রহন করছি ইনশাল্লাহ জয়ী হবো।

এর বাইরে আর কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস নির্বাচনে সকলের সহযোগিতা কামনা করেন। সবাই সম্মিলিতভাবে কাজ করলে জয় সুনিশ্চিত বলে মন্তব্য করেন তিনি। অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সুলতান মাহমুদের প্রতিক্রিয়া জানার জন্য ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি। এছাড়া জেলা পরিষদের মহিলা সদস্য পদে সংরক্ষিত-১ আসনে ৪জন, সংরক্ষিত-২ আসনে ৩জন, সাধারণ সদস্য-১ আসনে ৫জন, সাধারণ সদস্য-২ আসনে ৫জন এবং সাধারণ সদস্য-৩ আসনে ৪জন মনোনয়নপত্র দাখিল করেছেন। সহকারি রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন জানিয়েছেন, জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার ৫৫২জন। ৪টি কেন্দ্রে সকাল ৯টা থেেেক দুপুর ২টা পর্যন্ত ইভিএমে ভোটাররা ভোট প্রয়োগ করবেন। এর মধ্যে সদরে ২টি এবং লোহাগড়া ও কালিয়ায় একটি করে কেন্দ্র থাকছে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। আগামি ১৭অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নড়াইল জেলা প্রতিনিধি মির্জা মাহামুদ হোসেন রন্টু

মোবা ঃ ০১৭২৫৭১৫৬৪০

১৫/০৯/২০২২

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ