শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

নড়াইল সদর থানার ওসি হলেন মাহমুদুর রহমান

মির্জা মাহামুদ হোসেন রন্টু
  • আপডেট সময় : ২৭ অক্টোবর, ২০২২
  • ৮৯ বার পঠিত

 

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হলেন মোঃ মাহমুদুর রহমান। জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায় বৃহস্পতিবার বিকালে তাকে ওসি হিসাবে নিয়োগ দেয়া হয় ।
গত ৩ জুলাই নড়াইল সদর থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবীরকে নড়াইল থেকে প্রত্যাহার করা হলে ওসি(তদন্ত) মাহমুদুর রহমানকে (চ:দ:) ওসি হিসাবে দায়িত্ব দেয়া হয়।
আজ থেকে তিনি সদর থানার চলতি দায়িত্ব থেকে ওসি হিসাবে দায়িত্ব পালন করবেন। মাহমুদুর রহমান কুষ্টিয়া জেলার কৃতি সন্তান
উল্লেখ্য, নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাহুল দেব রায় নিজের ফেসবুক আইডিতে নূপুর শর্মার ছবি ব্যবহার করে লেখেন-প্রণাম নিও বস ‘নূপুর শর্মা’ জয় শ্রীরাম। এ পোস্ট দেয়ার পর গত ১৮ জুন সকালে কলেজে আসেন রাহুল। এরপর তার বন্ধুরা পোস্টটি মুছে ফেলতে বললেও সে পোস্ট মুছেনি রাহুল। শিক্ষার্থীরা বিষয়টি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জানান। এক পর্যায়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ কলেজের সব শিক্ষকদের পরামর্শে রাহুলকে পুলিশের হাতে তুলে দেয়ার চেষ্টা করেন। এরই মধ্যে শিক্ষার্থীসহ স্থানীয়রা বিক্ষুদ্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে কলেজ চত্বরে থাকা শিক্ষকদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জসহ কয়েক রাউন্ড টিয়ারশেল ছোঁড়ে। ঘটনার সময় ২ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হন। এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোষীদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এক পর্যায়ে পুলিশ ও কর্মকর্তাদের সামনে ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও অভিযুক্ত শিক্ষার্থীর গলায় জুতার মালা পরিয়ে কলেজ থেকে বের করে পুলিশেরে গাড়িতে তোলা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গত ৩ জুলাই নড়াইল সদর থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবীরকে নড়াইল থেকে প্রত্যাহার করে ওসি(তদন্ত) মাহমুদুর রহমানকে (চ:দ:) ওসি হিসাবে দায়িত্ব দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ