শুক্রবার, ০১ Jul ২০২২, ১১:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব পালিত নড়াইলের ঐতিহাসিক প্রত্নতাত্তিক নিদর্শন বাধাঁঘাটের সামনে শিবলিঙ্গ স্থাপন, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। রৌমারীতে এ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ এর পক্ষ থেকে পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ বিতরণ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের পুরুলিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ নিহত, আহত ৫ নড়াইলে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রামের রৌমারীতে ৩ মাদক সেবিকে আটক করেছে র‍্যাব-১৪ রাজিবপুরে টাকসু’র উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ রাজিবপুরে ৩০০ বন্যার্তদের মধ্যে শুভসংঘের খাবার বিতরণ উলিপুরে বঙ্গবন্ধু- বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ২টা কিডনিই নষ্ট ; কুষ্টিয়ার যুবক সাদিদুল ইসলাম বাচতে চাই; ১টি কিডনি স্থাপন করতে লাগবে ১২ লক্ষ টাকা।

পটিয়ার বড়লিয়ায়  প্রতিপক্ষের  হামলায় মহিলারা আহতঃ হুইপ  শামশুল হক চৌধুরীর  হস্তক্ষেপ কামনা

Admin
  • আপডেট সময় : ৬ এপ্রিল, ২০২০
  • ৪৭০ বার পঠিত

পটিয়ার বড়লিয়ায়  প্রতিপক্ষের

 

হামলায় মহিলারা আহতঃ হুইপ

 

শামশুল হক চৌধুরীর  হস্তক্ষেপ কামনা  ……………………………………………

 

বিশেষ প্রতিনিধিঃ- চট্টগ্রামের পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নে ৮ নং ওয়ার্ডে গত ৩ এপ্রিল রাত আনুমানিক সাড়ে  ১১ টার সময়   নাথ পাড়ায় তুচ্ছ  জায়গা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩ জন  মহিলা আহত  হয়েছে  মর্মে  অভিযোগ  পাওয়াগেছে।

 

আহতদের স্থানীয়রা

 

উদ্ধার করে পটিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা জন্য প্রেরণ করে। আহতরা হলেন

 

বিমল নাথ এর স্ত্রী নিলু নাথ, তার বড় জাল ছবি রানী নাথ সহ অপর এক বৃদ্ধ মহিলা। এ ঘটনায় নিলু নাথ বাদী হয়ে একই এলাকার সমির চন্দ্র নাথ, দীপক নাথ,অপু নাথ,খোকন চন্দ্র নাথ, রনধির চন্দ্র নাথ,অজিত নাথ সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেন থানার এস আই সোহাগ।পটিয়া থানার দায়েরকৃত অভিযোগ সুএে জানাযায়,  বিমল নাথের  গং এর মৌরশীয় জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত ৩ এপ্রিল রাত সাড়ে ১১ টার সময় সমির চন্দ্র নাথের নেতৃত্বে

 

পরিকল্পিতভাবে   বিবাদীগন হাতে ধারালো রামদা, কিরিচ লোহার রড, লাঠিসোঁটাসহ  দেশীয় অস্ত্র দিয়ে সন্তাসী কায়দায় এলোপাতাড়ি হামলা চালিয়ে নিলু নাথ এর মাথা ফেটে দেয় এসময় তার বড় জাল ছবি রানি এগিয়ে আসলে তার উপর হামলা করে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত কাটা জখম করে বলে থানার দায়েরকৃত অভিযোগ সুএে প্রকাশ। এসময় হামলাকারীরা নিলু নাথ এর পরিবারে কোন পুরুষ লোক না থাকায় তাদের শ্লীলতাহানি করে এবং ঘরে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর তান্ডব চালিয়ে ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে বলে থানার দায়েরকৃত অভিযোগে উল্লেখ করেন। বর্তমানে নিলু নাথ গং এর পরিবার প্রতিপক্ষদের হত্যার হুমকি সহ নানান ধরনের বসতঘর থেকে উচ্ছেদ করার চেষ্টা ছালিয়ে যাচ্ছে বলে নিলু নাথ অভিযোগ করে বলেন একটি প্রভাবশালী ব্যাক্তি কারণে তাদের উপর হামলা করা হচ্ছে। সে বিষয়টি জাতীয় সংসদের হুইপ পটিয়ার এমপি আলহাজ্ব শামসুল হক চৌধুরী,

 

পটিয়া উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোতাহারুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা নির্বাহী অফিসার ফারহানা উপমা, সহকারী কমিশনার ভুমি (পটিয়া) পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন সহ সংশ্লিষ্ট উর্ধতন পুলিশ প্রশাসন তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্তা নেওয়ার দাবি জানান। এদিকে সচেতন মহল মনে করেন বাংলাদেশ সহ সারা বিশ্ব মহামারী করোনাভাইরাস মোকাবেলা করতে প্রশাসন তৎপর এ সুযোগে কিছু অসাধু ব্যাক্তি পটিয়ার বিভিন্ন স্থানে জায়গা দখল- বেদখল করার এবং মারামারির ঘটনা ঘটাচ্ছে।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ