রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
উলিপুরে রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম নড়াইলে কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহারিয়ার আলম মুক্তর বিরুদ্ধে বিস্তর অভিযোগ। গ্রাহকের কাছে পৌঁছাতে অনলাইন ও অফলাইনে সেবা বাড়াচ্ছে ভিভো রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে কুড়িগ্রামের  সন্তান এ এস আই পিয়ারুলের মৃত্যু। বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ কোলা রক্তদান সংস্থার এক দল যুবক রক্ত জোগাড় করে দেওয়ায় তাদের নেষা। মুজিবের মেয়ে’ র শুভারম্ভ মহিলা সমিতির মঞ্চে ———– ঠাকুরগাঁওয়ে একাত্তর ফিড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বাংলাদেশ পুলিশ বাহিনীর ৭০ ভাগই পুলিশ কনস্টেবল, তারা ভালো থাকলে সবাই ভালো থাকবে।

পাঁচ গ্রামেরপারাপারে নৌকা উপহার দিলেন-বিলকিস

a2zbarta com
a2zbarta com
  • আপডেট সময় : ৩০ আগস্ট, ২০২১
  • ২৯ বার পঠিত

পাঁচ গ্রামেরপারাপারে নৌকা উপহার দিলেন-বিলকিস

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউপির ৪নং ওয়ার্ডের খাটিয়ামারি, নওদাপাড়া, চান্দারচর, বোল্লাপাড়া ও ব্যাপারি পাড়াবাসি জিঞ্জিরাম নদী দারা উপজেলা শহর থেকে বিচ্ছিন্ন। তাদের পারাপার উপযোগী বাঁশের সাঁকো ও নৌকা না থাকায় জন দুর্ভোগ লাগবার্থে একই ওয়ার্ডের চর-বামুনেরচর এলাকার বিলকিস আরা মোহাম্মদ প্রায় লাখ টাকা মূল্যের মেহগনি কাঠের একটি নৌকা উপহার দিয়েছেন।
রবিবার বিকাল ৪টার দিকে রতনপুর ও খাটিয়ামারির মাঝামাঝি জিঞ্জিরাম নদীতে এলাকার মান্যগণ্য ব্যক্তি বর্গের উপস্থিতিতে এ উপহার তুলে দেয়া হয়।

এলাকাবাসী বলেন, সবসময় আমাদের বিপদাপদে বিলকিসকে পাই। আমাদের ছোটখাটো সমস্যা গুলো উনি সমাধান করে দেন। নৌকার ব্যাপারটি সারাজীবন মনে থাকবে আমাদের।

এব্যাপারে বিলকিস আরা মোহাম্মদ জানান, রৌমারী সদরের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। সহজ-সরল প্রকৃতির লোক গুলোর আমি বেঁচে থাকতে দুর্ভোগ পোহাতে দেবনা। অসহায় মানুষ গুলোর জন্য ভালো কিছু করতে পারা একটি ভাগ্যের ব্যাপার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ


Site Statistics

  • Visitors today : 0
  • Page views today : 0
  • Total visitors : 0
  • Total page view: 0