শনিবার, ২৪ Jul ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

পাবনায় ৫ম শ্রেণীর ছাত্র নিখোঁজের চাঞ্চল্যকর ঘটনার ৩৬ ঘন্টার মধ্যে পুলিশের অভিযানে আশুলিয়া থেকে উদ্ধার

a2zbarta com
a2zbarta com
  • আপডেট সময় : ২১ জুন, ২০২১
  • ৩৮ বার পঠিত

পাবনার নিখোঁজ হওয়া শিশুটি কে পুলিশ ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে।
পাবনা প্রতিনিধি ঃ
শুক্রবার (১৯ জুন)  রাত ১১ টা ২৫ মিনিটে পুলিশ সুপার পাবনা ফেজবুক পেজে একটা নিখোঁজ সংবাদ আপডেট হয়। সুন্দর ফুটফুটে ১১ বছরের মাশরুফ হাসান অনিক ৫ম শ্রেণীর ছাত্র। নিখোঁজ সংবাদে আপলোড করা দুটো ছবির অনিক কে দেখে যে কারোরই মায়া লেগে যাবে। নিখোঁজ না অপহরন বিভিন্ন প্রশ্ন মাথায় আসবে এটাই স্বাভাবিক। নিস্পাপ মাসুম ছোট ছেলেটির কোন শত্রু থাকার কথা নয় তারপরও পুলিশ গুরুত্ব দিচ্ছে  অনিকের নিখোঁজ হওয়ার পিছনে মূল কারন এবং অনিক কে সাথে করে ঢাকা আশুলিয়ায় নিয়ে যাওয়া  পুলিশি  অভিযানের সময় আটক দূরসম্পর্কীয়  মামা ঘটনায় একাই জড়িত না আরো কেউ জড়িত আছে।
পুলিশ সুপার মোহাম্মদ  মহিবুল ইসলাম খান বিপিএম অনিকের নিখোঁজ হওয়ার সম্ভাব্য কারন, পারিবারীক বিষয়, শত্রুতা সব বিষয়ে তথ্য সংগ্রহ করা ও উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে অনিক কে যতদ্রুত সম্ভব উদ্ধার করার দিক নির্দেশনা প্রদান করেন বলে জানান, মামলার তদন্তকারী  এক কর্মকর্তা।পুলিশ সুপার মহিবুল ইসলাম  পাবনা জেলাবাসীর কাছ থেকে আইনশৃঙ্খলা বিষয়ে প্রচুর তথ্য পান। পুলিশ সূত্রে জানা যায়, তারই দিক নির্দেশনায় পুলিশের গোয়েন্দা তথ্যে ও পুলিশ সোর্সের মাধ্যমে একসময় নিশ্চিত হয় মাশরুফ হাসান অনিক কে পাবনার বাইরে ঢাকার আশুলিয়ায় কাইফ নামের দূরসম্পর্কের এক আত্মীয় সাথে করে নিয়ে গেছে।
পরেরদিন শনিবার (১৯ জুন) রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে অভিযান পরিচালনা করে মাশরুখ হাসান অনিকে উদ্ধার করে। এ সময় ঢাকা আশুলিয়ার ঐ বাড়ি থেকেই  তার দূরসম্পর্কের মামা কাইফকে (২১) একমাত্র আসামী হিসেবে আটক করা হয়।
ঘটনার বিবরনে জানা যায়, শুক্রবার (১৮ জুন) পাবনা সদরের দ্বীপচর এলাকার একটি মসজিদে নামাজ পড়ার উদ্দেশ্যে বের হলেও মাশরুফ হাসান অনিক (১১) আর বাড়ি ফিরে আসেনি।
তাকে খুঁজে না পেয়ে রাতে অনিকের বাবা জাহিদ হাসান পাবনা সদর থানায় একটি সাধারণ ডাইরি করেন। পরে পুলিশ নিখোঁজ ছেলেটিকে উদ্ধারের চেষ্টা চালায়। পরবর্তীতে নিখোঁজ শিশুটিকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করে পুলিশ।
আশুলিয়ায় পুলিশের অভিযানে আটক অনিকের দুর সম্পর্কের মামা আটঘরিয়া  উপজেলার একদন্ত গ্রামের আবু মুসার ছেলে কাইফ (২১)।
এ বিষয়ে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ  মো. আমিনুল ইসলাম জানান, নিখোঁজ শিশুটিকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় তার দূরসম্পর্কের মামাকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। মামলা ও বিজ্ঞ আদালতের মাধ্যমে জবানবন্দী গ্রহন  প্রক্রিয়াধীন।
পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, পুলিশের অভিযানে ১১ বছরের  অনিক আশুলিয়া থেকে উদ্ধার হওয়ার ঘটনায় একমাত্র আটক আসামী তার দুর সম্পর্কের মামা কাইফের জবানবন্দি নেয়ার পর পুরো ঘটনাটি সামনে চলে আসবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ