রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
উলিপুরে রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম নড়াইলে কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহারিয়ার আলম মুক্তর বিরুদ্ধে বিস্তর অভিযোগ। গ্রাহকের কাছে পৌঁছাতে অনলাইন ও অফলাইনে সেবা বাড়াচ্ছে ভিভো রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে কুড়িগ্রামের  সন্তান এ এস আই পিয়ারুলের মৃত্যু। বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ কোলা রক্তদান সংস্থার এক দল যুবক রক্ত জোগাড় করে দেওয়ায় তাদের নেষা। মুজিবের মেয়ে’ র শুভারম্ভ মহিলা সমিতির মঞ্চে ———– ঠাকুরগাঁওয়ে একাত্তর ফিড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বাংলাদেশ পুলিশ বাহিনীর ৭০ ভাগই পুলিশ কনস্টেবল, তারা ভালো থাকলে সবাই ভালো থাকবে।

ফুলবাড়ীতে পাওনা টাকাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত- ৬

Avatar
Sazal Podder
  • আপডেট সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩ বার পঠিত

সজল পোদ্দার,(কুড়িগ্রাম) ফুলবাড়ী:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাওনা টাকাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই গ্রুপের ৬ জন আহত হয়েছেন। আহতরা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে।

 

জানা গেছে, ওই ইউনিয়নের খলিশা কোঠাল গ্রামের আইয়ুব আলী একই ইউনিয়নের কিশামত শিমুলবাড়ী গ্রামের আব্দুল লতিফের কাছে জমি বন্ধকের ৯০ হাজার টাকার মধ্যে ১০ হাজার টাকা পায়। সোমবার (৬ সেপ্টেম্বর ২০২১) সন্ধ্যা আইয়ুব আলী, নাওডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মানিক মিয়া বাবু সহ আরো ৩/৪ জন সহ সেই টাকা চাইতে নাওডাঙ্গা বাজারে গেলে আব্দুল লতিফ পরদিন গরু বিক্রি করে টাকা দিবে মর্মে জানায়। কিন্তু এতে রাজি না হয়ে আইয়ুব আলী ও তার লোকজন আব্দুল লতিফকে মারধর শুরু করে এবং তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

 

এতে বাজারের লোকজন বাঁধা প্রদান করে। এসময় বাক বিতণ্ডা ঘটলে বাজারের লোকজন আইয়ুব আলীর লোকজনকে ধাওয়া করে। তারা ধাওয়া খেয়ে পালিয়ে এসে বালারহাট বাজারে আওয়ামীলীগ অফিসে অবস্থান করে ছাত্রলীগের ২৫/৩০ জন ছেলেকে ডাক দিয়ে নিয়ে আসে। পরে নাওডাঙ্গার যেকোনো লোক বালারহাট বাজারে আসলে আইয়ুব আলী ও বাবুর লোকজন মারতে শুরু করে। এই খবর নাওডাঙ্গা বাজারে গেলে নাওডাঙ্গা বাজারের লোকজন দলবদ্ধ হয়ে বালারহাট বাজারে যায় এবং রাত দশটার দিকে দুপক্ষের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

এসময় আব্দুল লতিফের গ্রুপের কিশামত শিমুলবাড়ী গ্রামের জহুরুল হকের ছেলে বেনজীর আহমেদ (৪০), বাবলা (৩৫), আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল হক (৩২), পশ্চিম বালাতারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে আদম আলী (১৮) ওবং বাবুর গ্রুপে বাবু ও গজেরকুটি গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে জোনাব আলী (৫০) গুরুতরভাবে আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। জোনাব আলীর অবস্থা বেশি গুরুতর হওয়ায় সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।

 

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। এখনও কোননো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ


Site Statistics

  • Visitors today : 0
  • Page views today : 0
  • Total visitors : 0
  • Total page view: 0