শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

ফুলবাড়ীর দৃশ্যমান উন্নয়ন বিবেচনা করে নৌকায় ভোট দিন : হারুন-অর রশিদ

Sazal Podder
  • আপডেট সময় : ১৯ নভেম্বর, ২০২১
  • ৫২ বার পঠিত

ফুলবাড়ীর দৃশ্যমান উন্নয়ন বিবেচনা করে নৌকায় ভোট দিন : হারুন-অর রশিদ

সজল পোদ্দার, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ মিথ্যুকদের মনভোলানো কল্পকথা, মিথ্যাচার শুনে নয় ফুলবাড়ী উপজেলায় তথা সারাদেশে দেশরত্ন শেখ হাসিনার দৃশ্যমান উন্নয়ন বিবেচনা করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফুলবাড়ী সদর ইউনিয়ন বাসী জোট বেঁধে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিন। ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের এক নির্বাচনি সভায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হারুন অর রশীদ হারুন এ কথা বলেন। ১৮ নভেম্বর মঙ্গলবার রাতে ফুলবাড়ী সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সরকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নির্বাচনি সভার মধ্যমণি হিসেবে বক্তব্যকালে হারুন-অর রশীদ হারুন বলেন, ফুলবাড়ী সদর ইউনিয়নবাসী বিগত নির্বাচনে আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচন করেছিলেন। তার ফলশ্রুতিতে জননেত্রী শেখ হাসিনা এবারও আমার উপর আস্থা রেখে, আপনাদের ভোটের রায়কে বিবেচনা করে দ্বিতীয় বারের মতো নৌকার মাঝি হওয়ার সুযোগ দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন গ্রাম হবে শহর এবং তা বাস্তবায়নের লক্ষ্যে আমি নির্বাচিত হওয়ার পরে এই ইউনিয়নের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছি। দেশব্যাপী চলমান উন্নয়নের ধারায় এই ফুলবাড়ী ইউনিয়নকে যুক্ত করার চেষ্টা করে গেছি। এই ইউনিয়নের পরতে পরতে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন ও ফুলবাড়ী সদর ইউনিয়নকে উন্নয়নের মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আপনাদের এগিয়ে আসার সময় এখন। মিথ্যুকদের মনভোলানো কল্পকথা, মিথ্যাচার শুনে বিভ্রান্ত হবেন না। এই ইউনিয়নের জনগণ, জননেত্রী শেখ হাসিনা ফুলবাড়ী তথা সারাদেশে যে উন্নয়ন করেছেন তা বিবেচনা করে এবারও আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল তেমনি আগামী ২৮ তারিখ নির্বাচনে আপনাদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই ফুলবাড়ী ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্।

অনুষ্ঠিত নির্বাচনি সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) নুরুল হুদা দুলাল, যুবলীগ সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক মিলন, ছাত্রলীগ সভাপতি তৌকির হাসান তমাল, সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ