শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

বশেমুরবিপ্রবিতে বাস চাপায় শিক্ষার্থী নিহত, ঢাকা -খুলনা মহাসড়ক অবরোধ

মোঃ রহিম বাদশা, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
  • আপডেট সময় : ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৯০ বার পঠিত

 

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ (২৩) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।
আজ সোমবার (২৭ডিসেম্বর) দুপুর ১১ টার সময় বিশ্ববিদ্যালয় নিকটস্থ ঘোনাপাড়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

এই বিষয়ে হাইওয়ে পুলিশ সাব-ইনসপেক্টর মারিদুল ইসলাম জানান, “ঢাকা টু খুলনা হাইওয়ে রোডে দোলা পরিবহণের একটি বাসের সাথে একটি অটো ভ্যানের সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ভ্যানচালকসহ ২জন যাত্রী আহত হন।”

পরে জানা যায়, আহত ২ জনের মধ্যে একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ(২৩) ঘটনাস্থলে মারা যান এবং অপর যাত্রী গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। দোলা পরিবহণের এই বাসটি পুলিশ হেফাজতে আছে এবং সদর থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।”

এ বিষয়ে গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহ মুহাম্মদ মঞ্জুরুল কবির বলেন, “দুর্ঘটনার পর কয়েকজন ব্যক্তি তাদেরকে জরুরি বিভাগে নিয়ে আসলে আমরা পরীক্ষা করে শিক্ষার্থীকে মৃত ঘোষণা করি এবং নিয়মানুযায়ী পুলিশকে বিষয়টি অবগত করি।”

এদিকে দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীকে দেখতে গোপালগঞ্জ সদর হাসপাতালে উপস্থিত হয়েছেন বশেমুরবিপ্রবি উপাচার্য ড. এ কিউ এম মাহবুব।

এ সময় উপাচার্য মহোদয় বলেন, “একজন সম্ভাবনাময়ী শিক্ষার্থীর এমন মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এ ধরনের মৃত্যু কোনোক্রমেই মেনে নেয়ার মত নয়। এই সড়কে ইতিপূর্বেও এ ধরনের দুর্ঘটনা ঘটেছে। ভবিষ্যতে যাতে আর কাউকে এই সড়কে এভাবে প্রাণ হারাতে না হয় তার জন্য নিরাপদ সড়ক নিশ্চিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এ দূর্ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে নিরাপদ সড়কের দাবি করে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন বশেমুরবিপ্রবি’র শত-শত সাধারণ শিক্ষার্থীসহ সাধারণ জনগণ।
এ সময় তাদেরকে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়,
“আমার ভাই মরলো কেনো? জবাব চাই দিতে হবে।
প্রশাসন নিরব কেনো? জবাব চাই দিতে হবে।”

জানা যায়, এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম দোলা পরিবহণের উক্ত ড্রাইভারকে ধরে হস্তান্তর করতে দোলা পরিবহণ কর্তৃপক্ষকে ১ঘণ্টা সময় বেধে দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ