শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

বিয়েতে বিশেষ মেহেদি পরবেন ক্যাটরিনা, লাখ টাকা দিয়ে নিয়োগ দিলেন কারিগরও!

Admin
  • আপডেট সময় : ২৬ নভেম্বর, ২০২১
  • ২০৯ বার পঠিত

বিয়েতে বিশেষ মেহেদি পরবেন ক্যাটরিনা, লাখ টাকা দিয়ে নিয়োগ দিলেন কারিগরও!

ছবি: সংগৃহীত।

শোনা যাচ্ছে ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা-ভিকি। এরই মধ্যে মহারাষ্ট্রের বিলাসবহুল প্রাসাদে মহা ধুমধামে হবে আনুষ্ঠানিক বিয়ের উদ্‌যাপন। বিয়ের প্রস্তুতিও প্রায় শেষের দিকে। নিয়ম মেনে মেহেদিতে রাঙাবেনও দু’হাত। তবে যে সে মেহেদি হাতে দেবেন না ক্যাটরিনা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর বলছে, কোনো ধরনের রাসায়নিক ছাড়াই তৈরি মেহেদি হাতে দেবেন ক্যাটরিনা। এরজন্য মহারাষ্ট্রে বিশেষ কয়েকজন কারিগরকেও নিয়োগ দেয়া হয়েছে। তাদের একেক জনের পারিশ্রমিক ৫০ হাজার থেকে এক লাখ রুপি পর্যন্ত।

ইতিমধ্যেই মেহেন্দির নমুনা পাঠানো হয়েছে হবু কনেকে। তবে যে ব্যবসায়ী এই মেহেদি তৈরির দায়িত্ব নিয়েছেন, ভিকি-ক্যাটরিনার থেকে কোনও টাকা নিতে চাননি তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ