শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

বেনাপোলে “পদ্মা সেতু” উদ্বোধণে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১ মণ মিস্টি বিতরণ

samrat Khan
  • আপডেট সময় : ২৫ জুন, ২০২২
  • ১৮ বার পঠিত

বেনাপোলে “পদ্মা সেতু” উদ্বোধণে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১ মণ মিস্টি বিতরণ

সম্রাট হোসেইন

সারা দেশের ন্যায় যশোর জেলার শার্শা উপজেলায় চলছে প্রশাসন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন ক্ষমতাসীন দল আ.লীগের নানামূখী কর্মসূচি। এ উপলক্ষে সেতু’র উদ্বোধনের সরাসরি সম্প্রচার, র‍্যালি, পথচারী পাসপোর্ট যাত্রী ও বেনাপোলের প্রান্তিক জনগণের মধ্যে মিষ্টি বিতরণ করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, শার্শা ও বেনাপোল কমান্ড। সংগঠনটির কেন্দ্রীয় কমিটি”র নির্বাহী সদস্য ও বেনাপোল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী এবং বেনাপোল পৌর মেয়র মনোনয়ন প্রত্যাশী ফারুক হোসেন উজ্জল এ সকল অনুষ্ঠান মহড়ায় নেতৃত্ব দেন।

উক্ত পদ্মা সেতু উদ্বোধনের এই সরাসরি সম্প্রচার ও মিষ্টি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনাপোল-পুটখালি শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার এবং বাহাদুরপুর শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ চাচার নেতৃত্বে বেনাপোল, বাহাদুরপুর ও পুটখালী ইউনিটের বীর মুক্তিযোদ্ধাগণ।

একমান্ডেরসময় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান পক্ষে উপস্থিত ছিলেন, কামরুজ্জামান তরু, এনামুল হক জুয়েল, জুম্মান, আবুল হাসেম, ওসমান গণি, মিল্টন, মিয়াদ আলী, বাবলুর রহমান, শফিউর রহমান, জিল্লুর রহমান, উসমান গণি, জাহিদ হাসান সহ প্রমুখ।

“পদ্মা সেতু” শুভ উদ্বোধনের “লাইভ শো” প্রচারের ব্যবস্থা করা হয় বেনাপোল রেলওয়ে স্টেশন সংলগ্ন অবস্থিত “বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ভবন কার্যালয় সম্মুখে। সেতু উদ্বোধনের পর্ব শেষ হওয়ার সাথে সাথে ফারুক হোসেন উজ্জল এর নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, শার্শা ও বেনাপোল শাখা’র পক্ষ থেকে অনুষ্ঠান প্রচার স্থান বেনাপোল রেলওয়ে স্টেশন এলাকা, বেনাপোল চেকপোস্ট, স্থলবন্দর এলাকা এবং বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্ট বর্ডার এলাকায় পাসপোর্ট যাত্রী এবং বেনাপোলের প্রান্তিক জনগণের মাঝে ১(এক) মণ মিষ্টি বিতরণ করা হয়।

মানুষের কল্যাণ সাধনে “পদ্মা সেতু”র ভূমিকা সম্পর্কে ফারুক হোসেন উজ্জল বলেন, বাংলাদেশের অন্যতম যোগাযোগ ব্যবস্থার নতুন অধ্যায়ের সূচনা হয়েছে পদ্মা সেতুর মাধ্যমে। যেখানে দক্ষিণাঞ্চলের মানুষ ঢাকা হতে তাদের গন্তব্যে পৌঁছতে প্রায় ৭ থেকে ৮ ঘণ্টা সময় ব্যয় হতো সেখানে পদ্মা সেতু হওয়ার কারণে সকল দক্ষিণাঞ্চল মানুষের জন্য প্রায় ৪ থেকে ৫ ঘণ্টার মধ্যে গন্তব্যে পৌঁছতে পারবে। সময়ের একটি বিশাল ব্যবধান এর মধ্য দিয়ে “পদ্মা সেতু স্বপ্ন” বাস্তবায়িত হলো। তিনি ক্ষমতাসীনদল আ.লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে প্রত্যাশিত স্বপ্নের “পদ্মা সেতু”র শুভ উদ্বোধণকে তিনি স্বাগত জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ