শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

বেনাপোল সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন

ডেস্ক নিউজ
  • আপডেট সময় : ৭ অক্টোবর, ২০২২
  • ৫৪ বার পঠিত

মোঃ মুরাদ হোসেন স্টাফ রিপোর্টারঃসামাজিক সংগঠন “বেনাপোল সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এক আকর্ষণীয় ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধণ ঘোষণা করা হয়েছে। শুক্রবার(৭ অক্টোবর) বিকাল ৩ টায় বেনাপোলের ঐতিহ্যবাহী বলফিল্ড ময়দানে সংস্থার সভাপতি-জুলফিকার আলী মন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই খেলার উদ্বোধনী ঘোষণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া।

বিশেষ অতিথিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন- সংস্থাটির শার্শা উপজেলা কর্মকর্তা-তৌহিদুল ইসলাম,মোঃ অহিদুজ্জামান অহিদ(সাবেক সদস্য,যশোর জেলা পরিষদ),মোঃ এনামুল হক মুকুল(সভাপতি,বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়), মোঃ নাসির উদ্দিন(যুগ্ম-সাধারণ সম্পাদক,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন),মোঃ আব্দুল লতিফ(কাষ্টমস বিষয়ক সম্পাদক,সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন), মোঃ সাজ্জাদুল ইসলাম সৌরভ (প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক,সিএন্ডএফ এজেন্ট),মোঃ আসাদুজ্জামান আসাদ(ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,সিএন্ডএফ এজেন্ট)। এ ছাড়াও বিশিষ্ঠ শিক্ষাবীদ পৌর নাগরিক কমিটি’র আহবায়ক- মোস্তাক হাসান স্বপন বেনাপোল ইউপি চেয়ারম্যান-বজলুর রহমান,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,ঢাকা কেন্দ্রীয় কমিটি’র সদস্য ও আসন্ন বেনাপোল পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী-ফারুক হোসেন উজ্জল,বিশিষ্ঠ সিএন্ডএফ ব্যবসায়ী ও সমাজ সেবক-আলহাজ্ব মাসুদ খান সহ এলাকার সুধী সমাজ,রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিশিষ্ঠ ক্রীড়াবীদগণ সেখানে উপস্থিত থেকে দর্শকদের সাথে খেলা উপভোগ করেন।

প্রধান অতিথি ওসি মোঃ কামাল হোসেন ভূঁইয়া সংস্থাটি’র কর্মকর্তাদের এবং বিশেষ অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধণের সূচনা ঘটান। উদ্বোধনী খেলায় অংশ নিয়ে আধিয়া স্পোর্টিং ক্লাব,ছোট আঁচড়া,বেনাপোল ১-০ গোলে পরাজিত করে পার্শ্ববর্তী উপজেলা ঝিকরগাছা’র পানিসারা ফুটবল একাদশ কে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ