শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

বৈশালীর আত্মহত্যা, প্রাক্তন প্রেমিক গ্রেপ্তার

samrat Khan
  • আপডেট সময় : ২০ অক্টোবর, ২০২২
  • ৩৩ বার পঠিত

গত ১৫ অক্টোবর ইন্দোরে নিজবাড়ি থেকে টেলিভিশন অভিনেত্রী বৈশালী টক্করের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে একটি সুইসাইড নোট পাওয়া যায়। এতে রাহুল নাভলানির বিরুদ্ধে হেনস্তা করার অভিযোগ এনেছেন অভিনেত্রী। অতীতে ওই ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, সে তাকে হয়রানি করত এবং বিয়ে করতে দেয়নি বলে অভিযোগ তার।বুধবার (১৯ অক্টোবর) রাহুল নাভলানিকে ইন্দোরে গ্রেপ্তার করা হয়।বৈশালী টক্করের প্রতিবেশী রাহুল নাভলানি এবং তার স্ত্রী দিশার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে।

ইন্দোরের পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্র ফোনে নিশ্চিত করে বলেন, রাহুল নাভলানি মামলা দায়ের করার পর থেকে পলাতক ছিলেন। তাকে গ্রেপ্তার করা হয়েছে।পুলিশ জানায়, নাভলানির সঙ্গে প্রেমের সম্পর্কের কথা বৈশালীর পরিবার জানত। পরিবারের দাবি, নাভলানি বৈশালী সম্পর্কে গুজব ছড়াত এবং তার হবু বরের কাছে তাদের প্রেমের সম্পর্ক থাকার বিষয়টি জানিয়েছিল।নাভলানি বৈশালীর সঙ্গে থাকা ছবি ও ভিডিও দন্তচিকিৎসক হবু স্বামীর কাছে পাঠিয়েছিলেন বলে অভিযোগ, পরে বাগদান বাতিল করেছিলেন তিনি।

যখন বৈশালীর পরিবার তাকে অন্য কারো সঙ্গে বাগদানের চেষ্টা করেছিল, তখন রাহুল একই কূটকৌশল নিয়েছিল।বৈশালী ২০১৫ সালে ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন। তিনি এরপর ‘শ্বশুরাল সিমার কা’সহ এক ডজনেরও বেশি সিরিয়ালে কাজ করেন।সম্প্রতি তাকে ‘রক্ষাবন্ধনে’ দেখা গেছে, যেখানে তিনি রিয়েলিটি শো ‘বিগ বস’ খ্যাত নিশান্ত মালকানির বিপরীতে অভিনয় করেন।

সূত্র : ইন্ডিয়া টুডে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ