শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

ভারত-পাকিস্তান ম্যাচ রাষ্ট্রবিরোধী: বাবা রামদেব

Abu Zafor
  • আপডেট সময় : ২৪ অক্টোবর, ২০২১
  • ৮১ বার পঠিত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়ছে গোটা ক্রিকেট দুনিয়ায়। ভিরাট কোহলি বনাম বাবর আজমের দ্বৈরথ দেখার প্রহর গুনছেন ক্রিকেটপ্রেমীরা। আর মহারণের কয়েকঘণ্টা আগে এই ম্যাচ নিয়ে প্রশ্ন তুলে দিলেন ভারতের যোগব্যায়ামের গুরু বাবা রামদেব। তার দাবি, ভারত বনাম পাকিস্তান ম্যাচ জাতীয় স্বার্থকে ক্ষুণ্ণ করবে। খবর সংবাদ প্রতিদিনের।

গত কয়েক বছরে ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক এবং কূটনৈতিক সম্পর্ক তলানিতে চলে গিয়েছে। রামদেবের দাবি, এমন রাজনৈতিক পরিস্থিতিতে আর যাই হোক, ২২ গজে দুই দলের মুখোমুখি হওয়ার বিষয়টি সমর্থনযোগ্য নয়। নাগপুর বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রামদেব বলেন, এই পরিস্থিতিতে ক্রিকেট ম্যাচের আয়োজন রাষ্ট্রধর্ম তথা জাতীয় স্বার্থের পরিপন্থী। কারণ খেলা আর সন্ত্রাসবাদ একসঙ্গে চলতে পারে না।

[আরও পড়ুন: ভারতকে কীভাবে হারানো যাবে? পাকিস্তানকে পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী ইমরান]

উল্লেখ্য, একই কারণে গত একযুগ ধরে ভারত ও পাকিস্তানের মধ্যে কোনো দ্বিপাক্ষিক সিরিজের আয়োজন করা হয়নি। পাকিস্তানের পক্ষ থেকে একাধিকবার প্রস্তাব এলেও বারবার তাতে আপত্তি তুলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারত সরকারও জানিয়ে দিয়েছিল, সন্ত্রাসবাদ বন্ধ না হলে দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ খেলার কোনো প্রশ্নই ওঠে না। তাই শুধুমাত্র আইসিসি টুর্নামেন্টেই দুই দলের সাক্ষাৎ ঘটে। এবারও তেমনটাই হতে চলেছে।

রোববার (২৪ অক্টোবর) দুবাইয়ে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। তবে বাবা রামদেব মনে করছেন, বর্তমানে যেভাবে মাঝেমধ্যেই সীমান্ত উত্তপ্ত হয়ে উঠছে, রক্তাক্ত হচ্ছে দুই দেশ, সেই অবস্থায় এই লড়াই জাতীয় স্বার্থের বিরোধী।

এদিকে, বলিউড তারকাদের মাদক যোগ নিয়েও মুখ খোলেন রামদেব। তার মতে, যেভাবে বলিউডের তরুণ প্রজন্মের তারকারা মাদকের প্রতি আসক্ত হয়ে পড়ছেন, তা অত্যন্ত বিপজ্জনক। এই তরুণদের অনেকেই আদর্শ বলে মানে। তাদের দেখেই অনুপ্রাণিত হয়। কিন্তু তাদের বদঅভ্যাস বারবার প্রকাশ্যে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ