শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

মমুকুলের মোরগ প্রতীক জয়ী হলে বদলে যাবে কুলাঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ড

Liton Sorkar
  • আপডেট সময় : ২৭ নভেম্বর, ২০২১
  • ২১ বার পঠিত

মমুকুলের মোরগ প্রতীক জয়ী হলে বদলে যাবে কুলাঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ড

হেলাল হোসেন কবির : লালমনিরহাট জেলা সদর উপজেলার কুলাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী সৎ, যোগ্য, নির্ভিক, নিঃস্বার্থ, সমাজ সেবক ও সাবেক সদস্য মোশারফ হোসেন মুকুল মোরগ প্রতীক নিয়ে ২নং কুলাঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের উন্নয়ন করতে চান।

লালমনিরহাট জেলা সদর উপজেলার ২নং কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি গ্রামে মোশারফ হোসেন মুকুল-এঁর বাসভবনে এ প্রতিনিধির একান্ত স্বাক্ষাৎকারে বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি যদি রবিবার (২৮ নভেম্বর) ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং কুলাঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হই। তাহলে সত্যতা ও নিষ্ঠার সাথে সকল দায়িত্ব পালন করবো। এলাকার যোগাযোগের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভাটসহ বিভিন্ন উন্নয়ন করবো। ২নং কুলাঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের অবকাঠামোগত উন্নয়ন নিষ্ঠার সহিত কাজ করে যাবো। আমাকে মোরগ প্রতীকে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে ২নং ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিন। এ ওয়ার্ডের সবচেয়ে বেশী সমস্যা দারিদ্রতা, বেকারত্ব ও নদী ভাঙ্গণসহ আরও অনেক। জনগণ যদি আমাকে ভোট দেয় তাহলে আমি (মোরগ প্রতীক) নিয়ে সদস্য নির্বাচিত হয়ে, সমস্ত সরকারী সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিবো এবং বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে বেকারদের আত্মকর্মসংস্থান সৃষ্টি করে দিবো। শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র বিমোচন, রাস্তা-ঘাট অর্থাৎ অবকাঠমোগত উন্নয়ন করবো। দারিদ্রতা ও দুর্নীতি মুক্ত করবো ২নং ওয়ার্ডকে। ইত্যোমধ্যে প্রচার-প্রচারণা শেষ করেছি। জনগণ আমাকে মোরগ মার্কায় ভোট দিলে আমি বিজয়ী হবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ