শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমান আটক।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় : ২৪ অক্টোবর, ২০২১
  • ২৫১ বার পঠিত

রংপুর র‍্যাব-১৩ এর অভিযানে মাদকসহ কুড়িগ্রামের উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমান ও তার সহযোগী রাসেল মিয়া আটক। আটক রাসেল মিয়া উলিপুর খেওয়ার পাড় এলাকার আনোয়ারুল ইসলাম মনার পুত্র।

র‍্যাব জানায়, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর শহরের শাপলা চত্বর থেকে ১২ বোতল বিদেশী মদসহ মশিউর রহমান মিল্টন ও তার সহযোগী রাসেল মিয়াকে আটক করা হয়।পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রংপুর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা রংপুর কোতয়ালী থানার এস আই তপন কুমার জানান, বাইরের ( বিদেশী) মদ সহ র‍্যাবের হাতে আটক হয়েছেন। পুলিশ সুত্রে জানা যায়, মামলা প্রক্রিয়ার সময় আসামীর পক্ষ হতে প্রভাব বিস্তারের অপ তৎপরতা ছিলো। অনৈতিক লেনদেন ও দাপ্তরিক কাজে ঘুষের লেনদেন ছিলো নির্বিঘ্নে, উলিপুর উপজেলা প্রশাসনে কয়েকজন কর্মকর্তা মিলে একটি সংঘবদ্ধ গ্রুপ তৈরি হয়েছিলো যেখানে স্থানীয় রাজনৈতিক নেতারাও ছিলেন। প্রতিদিন রাতে বসতো আড্ডা ও আসর। অন্যতম ছিলেন ধৃত এই কর্মকর্তা। ইতিমধ্যে একজন কর্মকর্তা দূর্নীতি অনিয়মের কারনে সাসপেন্ড হয়েছেন। বাকি সদস্যদের বিষয়ে নিশ্চিত হতে রিমান্ডের আবেদন করার বিষয়টি নিয়ে পুলিশি তৎপরতা দেখতে চায় সচেতন মহল। মামলার তদন্ত কর্মকর্তা জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ মামলার খোঁজখবর রাখছেন এবং রিমান্ড আবেদন করার নির্দেশনা আসতে পারে।

সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমানের কর্মস্থল উলিপুরে গুন্জন উঠেছে, ঐ কর্মকর্তা সহ প্রশাসনের আরো কয়েকজন মাদক ইয়াবা ও ভারতীয় ফেনসিডিলে আসক্ত থাকার জনশ্রুতি আছে। মদ সেবনের বিষয়টি অস্পষ্ট।।

শনিবার(২৩ অক্টোবর) কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানান, আটক দুই আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ