শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

মানবতা কাজে ট্রাফিক পুলিশ

Samrat Khan
  • আপডেট সময় : ৪ জানুয়ারী, ২০২২
  • ২৯ বার পঠিত

মানবতা কাজে ট্রাফিক পুলিশ

হেলাল হোসেন কবিরঃ
বছরের শুরুতেই লালমনিরহাট পুলিশকে মানবতারতরে কাজ করতে দোখা যাচ্ছে। তেমনি আজ রবিবার ৩ জানুয়ারি দুপুরে লালমনিরহাট শহরের ব্যস্ততম রাস্তায় দেখা গেল মানবতার এক ভিন্ন চিত্র।

বিডি আর গেট (মোগলহাট রোড়) এ এক ভ্যান চালক রেল লাইনগুলো পার হওয়া সময় হঠাৎ ভ্যান থেকে বেশ কিছু মালামাল বোঝাই বস্তা পড়ে যায়। সেই রাস্তাটি ব্যস্ততম হওয়ায় আশপাশে সবাই যে যার যার মতো চলতে থাকে।পরিবেশটা এমন যে কে রাখে কার খোঁজ।

এমন দৃশ্য দেখে পাশে থাকা একজন ট্রাফিক পুলিশ এগিয়ে আসতে থাকে। তা দেখে ভ্যান চালক কিছুটা ঘাবড়ে যায়, ভাবে তার কারনে রাস্তায় জাম সৃষ্টি হতে পারে এজন্য মনে হয় তাকে কোন জরিমানা গুনতে হবে। কিন্তু না ভ্যান চালককে সাহায্য করতে বস্তার এক পাশে নিজে হাত দিয়ে ট্রাফিক পুলিশ বলেন ভাই অপর দিকে হাত দেন। সবগুলো বস্তা দু’জনেই হাত দিয়ে ভ্যানে তুলে রাখেন। তার পর ওই চালককে যেতে বলেন। এমন দৃশ্যের ছবি সোশাল মিডিয়ার বেশ ভালো সারা ফেলছে।

জানা যায়, ওই ট্রাফিক পুলিশের নাম আরিফ। তিনি লালমনিরহাট ট্রাফিক পুলিশ বিভাগে কর্মরত। তার পদবি এটিএসআই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ