শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৪২ অপরাহ্ন

মান্দায় মাঠ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

আল আমিন স্বাধীন স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : ১৬ নভেম্বর, ২০২২
  • ১৯ বার পঠিত

 

নওগাঁর মান্দা উপজেলার গোয়ালমান্দা গ্রামের মাঠ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকালে মাঠের ইউক্যালিপটাস বাগান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের নাম মনসুর রহমান (৪০)। তিনি নুরুল্লাবাদ ইউনিয়নের গোয়ালমান্দা গ্রামের বদের আলী কবিরাজের ছেলে। পেশায় তিনি চানাচুর বিক্রেতা বাড়িতে চানাচুর তৈরি করে তিনি উপজেলার বিভিন্ন দোকানে ফেরি করে বিক্রি করতেন বলে জানা গেছে।

নিহত মনসুর রহমানের স্ত্রী হাসিনা বিবি বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কালিকাপুর গ্রামের সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর আলম বাড়ি থেকে স্বামী মনসুরকে ডেকে নিয়ে যান। দীর্ঘ সময় পরেও ফিরে না আসায় স্বামীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

হাসিনা বিবি আরও বলেন, এরপর আত্মীয়-স্বজন ও প্রতিবেশিদের সহায়তায় বিভিন্ন জায়গায় খুঁজেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। আজ বুধবার ভোর ৬টার দিকে মাঠের ভেতর ইনতাজ আলীর ইউক্যালিপটাস বাগানে স্বামীর লাশ পাওয়া যায়।

মান্দা থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী বলেন, সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ