শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন

মান্দায় মোটরসাইকেল ধাক্কায় নিহত ১

আল আমিন স্বাধীন স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : ১৪ নভেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত

নওগাঁর মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় মজিবর রহমান (৬৮) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। সোমবার (১৪ নভেম্বর) সকালে উপজেলার পাঁজরভাঙ্গা বাজারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মজিবর রহমান উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের পারনুরুল্লাবাদ গ্রামের বাসিন্দা ও স্থানীয় মসজিদে মোয়াজ্জিনের দায়িত্ব পালন করতেন। সোমবার সকালে মেয়ে জোসনা বেগমের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃদ্ধ মজিবর রহমান সোমবার সকালে পাঁজরভাঙ্গা বাজারের পাকা রাস্তা দিয়ে হেঁটে পশ্চিম দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পাকা রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত মজিবর রহমানের ছেলে জাইদুর রহমান বলেন, বাবা মজিবর রহমান সকালে খাওয়া দাওয়া করে বোন জোসনা বেগমের বাড়ি যাওয়ার জন্য বেরিয়ে যান। পথে পাঁজরভাঙ্গা বাজারের পশ্চিমপাশে দুর্ঘটনার শিকার হন তিনি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, পরিবারের অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত মজিবর রহমানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ